এলজির অফিস বন্ধ, স্যামসাংয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা


ইউএনভি ডেস্ক:

দক্ষিণ কোরিয়ার কোম্পানি স্যামসাং ও এলজির ক্যাম্পাসে করোনাভাইরাসের সংক্রমণ বাড়ছে।ফলে একের পর এক ক্যাম্পাস সাময়িকভাবে বন্ধ করে দিচ্ছে এলজি। স্যামসাং এখনও কোনও ক্যাম্পাস বন্ধ করেনি। তবে তাদের ক্যাম্পাসে আক্রান্তের সংখ্যা বেড়ে চলছে।

এলজির অফিস বন্ধ, স্যামসাংয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা

এলজির গুমি ক্যাম্পাসে অবস্থিত একটি ব্যাংকের একজন কর্মী আক্রান্ত হওয়ার খবর পেলে পুরো ক্যাম্পাসকে সংক্রামণ মুক্ত করার জন্য বন্ধ করে দেওয়া হয়। মঙ্গলবার এই ক্যাম্পাস খুলে দেওয়া হবে।একই শহর অবস্থিত কোম্পানিটির ক্যামেরা মডিউল নির্মাণকারী ফ্যাক্টরিতেও আক্রান্ত পাওয়া গেলে সেটিও বন্ধ করে দেওয়া হয়।

এই কার্যালয়টিও খুলবে মঙ্গলবার।ইতিপূর্বে গুমিতে অবস্থিত এলজির একটি গবেষণাগারও সংক্রামণ-মুক্ত করতে বন্ধ করে দেওয়া হয়।এদিকে গত সপ্তাহে স্যামসাংয়ের গুমি ক্যাম্পাসে আরও দুইজন করোনাভাইরাস রোগী সনাক্ত করা গেছে। এর ফলে কেবল গুমি ক্যাম্পাসেই আক্রান্তের সংখ্যা হল তিন।

অপর একটি সেমিকন্ডাক্টর ফ্যাক্টরিতেও একজন রোগী সনাক্ত করা হয়েছে।দুটি ফ্যাসিলিটির কোনওটিই স্যামসাং বন্ধ করেনি। সেগুলোতে স্বাভাবিক কার্যক্রম চলছে।উল্লেখ্য, দক্ষিণ কোরিয়ায় এপর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৪ হাজার ৮১২ জন এবং মারা গেছেন ২৮ জন।দেশটির দাইগু শহর থেকে করোনাভাইরাস ছড়ানো শুরু হয়। যা গুমি শহরের পাশেই অবস্থিত।সূত্র: ইন্টারনেট


শর্টলিংকঃ