ওসির কক্ষে যুবলীগ নেতার জন্মদিন উদযাপন


নিজস্ব প্রতিবেদক :

এবার থানায় নিজের জন্মদিন উদযাপন করলেন রাজশাহীর আলোচিত যুবলীগ নেতা  তৌহিদুল হক সুমন। রোববার রাতে নগরীর চন্দ্রিমা থানার ওসির চেম্বারে তিনি কেক কাটেন। সুমন রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড  কাউন্সিলর। ওসির আমন্ত্রণে থানায় জন্মদিন উদযাপনের খবর নিজের ফেসবুকেই ছবিসহ শেয়ার করেছে সুমন।

নিজের কক্ষে সুমনকে কেক খাইয়ে দিচ্ছেন ওসি গোলাম মোস্তফা

জানা গেছে, গত ৮ডিসেম্বর  ছিল তৌহিদুল হক সুমনের জন্মদিন। এ উপলক্ষে নগরীর ১৯ নং ওয়ার্ডে নানা ব্যক্তির উদ্যোগে কেক কাটা হয়। সুমন নিজের ফেসবুক আইডিতে কৃতজ্ঞতা জানিয়েছে।   তার ফেসবুকে দেয়া ছবিতে দেখা যায়, নিজের পরিবার ছাড়াও হাজরাপুকুরের রুমন ও রানা, নাদিয়া ফার্নিচারের মুস্তাফিজ, ছোটবনগ্রাম স্কুল মোড়ের শফি, শিরোইল কলোনির ১নং গলি, ৩নং গলি, নিউ কলোনির ৪নং গলি, ছোটবনগ্রাম কল্যাণ সমিতি, ১৯নং ওয়ার্ড  আওয়ামী লীগ, রেলওয়ে কলোনি তরুণ সংঘ,  সততা পরিবার,  ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রনি, ছোটবনগ্রাম পূর্বপাড়া, বারো রাস্তার মোড়ে নানা ব্যক্তি, সংগঠন ও প্রতিষ্ঠানের উদ্যোগে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসব অনুষ্ঠানে সুমন উপস্থিত থেকে কেক কাটেন।

এছাড়াও ওইদিন রাতেই নগরীর চন্দ্রিমা থানায় ওসি গোলাম মোস্তফার কক্ষে এক আনন্দঘন অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওসির আমন্ত্রণে সুমন থানায় হাজির হন। এসময় ওসি গোলাম মোস্তফা তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। পরে ওসিকে সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কাটেন সুমন। এসময় ওসি গোলাম মোস্তফা তাকে কেক খাইয়ে দেন। অনুষ্ঠানে চন্দ্রিমা থানার ওসি (তদন্ত) শরিফুল ইসলাম ও একজন এসআইও উপস্থিত ছিলেন।

এরপর নিজের ফেসবুকে থানায় জন্মদিন উদযাপনের ছবি পোস্ট করে লিখেঠছেন, ‘চন্দিমা থানার ওসি সাহেব গোলাম মোস্তফা মহোদয়ের স্নেহময় ভালোবাসায়’। ছবিতে দেখা যাচ্ছে,  কাউন্সিলর সুমন ও ওসি মোস্তফা মোমবাতি জ্বালিয়ে কেক কাটছেন। আর তাদের পাশে দাঁড়িয়ে হাত তালি দিচ্ছেন ওসি (তদন্ত) শরিফুল ইসলাম ও একজন এসআই।

চন্দ্রিমা থানায় কেক কাটছেন ওসি মোস্তফা ও কা্উন্সিলর সুমন

এবিষয়ে কাউন্সিলর তৌহিদুল হক সুমন বলেন, সবার ভালবাসায় বিভিন্নস্থানে আমি কেক কেটে জন্মদিন উদযাপন করেছি। চন্দ্রিমা থানার ওসি মোস্তফা সাহেব আমাকে ভালবাসেন। তাই তিনি আমন্ত্রণ জানিয়েছিলেন। তার আমন্ত্রণেই গিয়ে কেক কেটেছি।

তবে চন্দ্রিমা থানার ওসি গোলাম মোস্তফার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার অফিসিয়াল ফোন রিসিভ করেন ওসি (তদন্ত) শরিফুল ইসলাম। এসময় তিনি বলেন, ‘স্যার (ওসি) মিটিংয়ে আছেন’। তবে কাউন্সিলর সুমনের জন্মদিনে থানায় কেক কাটা অনুষ্ঠানের কথা তিনি অস্বীকার করেছেন।

এরআগে ২০১৮ সালে যুবলীগ নেতা সুমনের বিরুদ্ধে নগরীর শিরোইল এলাকার এক কিশোরকে বলাৎকারের অভিযোগ ওঠে। এসংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়। এরপরই তাকে মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদকের পদ থেকে বহিস্কার করা হয়।


শর্টলিংকঃ