Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

কঙ্গনা তো আমার শত্রু না


ইউএনভি ডেস্ক:
কঙ্গনা রানাওয়াত। বলিউডে কুইন নামের পরিচিত তিনি। তবে বলিউডের অনেক নায়িকার সঙ্গেই তার সম্পর্ক ভালো না। এমনকী তার বোনের সঙ্গেও কঙ্গনার অনেক সহকর্মীর খারাপ সম্পর্ক। এগুলো নিয়ে গণমাধ্যমে প্রায়ই খবর প্রকাশ হয়। কঙ্গনার যেকোনো পেশাদার বিষয়েও তার বোন রঙ্গোলি চান্দেল মন্তব্য করেন। এবার এই ইস্যুতে তাদের সঙ্গে জড়ালেন তাপসী পান্নু।

কঙ্গনার বিরুদ্ধে দলবাজি করছেন তপসী পান্নু। মুভি মাফিয়াদের ‘গুড বুকে’ থেকে একের পর এক ছবি করছেন তারা। শুধু তাই নয়, কঙ্গনাকে আক্রমণ করেই ‘মুভি মাফিয়াদের’ ‘গুড বুকে’ থাকছেন বলেও এবার তপসীর বিরুদ্ধে আক্রমণ করেন কঙ্গনা।কঙ্গনা রানাওয়াতের অভিযোগ, তপসী নাকি বলিউড কুইনের বিরুদ্ধে দলবাজি শুরু করেছেন।

যদিও কঙ্গনার অভিযোগের সরাসরি কোনো উত্তর দেননি তপসী।তপসী নাম না করেই কঙ্গনাকে পাল্টা উত্তর দেন। অখুশি মানুষরা নিজেদের সঙ্গেই অন্যকে নিচে টেনে নামিয়ে নিয়ে যান। তাই কারও সঙ্গে তিক্ত ব্যবহার করা উচিত নয় বলেও স্পষ্ট জানান তপসী।

তিনি বলেন, ‘কঙ্গনা তো আমার শত্রু না যে, তার বিরুদ্ধে আমি কথা বলবো। আমরা একই ইন্ডাস্ট্রিতে কাজ করি। সম্পর্কের একটা সম্মানবোধ সবার মধ্যে থাকা উচিত। এমন কিছু না করাই ভালো, যেখানে তিক্ত অভিজ্ঞতা তৈরি হয়।’


Exit mobile version