করোনাজয়ী এমপি এনামুলকে রাষ্টপতির অভিনন্দন


নিজস্ব প্রতিবেদক:

করোনা আক্রান্ত হয়ে বাসায় আইসোলেশনে থাকাকালে রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হককে মাহামান্য রাষ্ট্রপতি এবং মাননীয় প্রধানমন্ত্রী একাধিকবার ফোন করে শারীরিক অবস্থার খোঁজখবর নেওয়ায় কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

মঙ্গলবার রাতে (০৭ জুলাই) মাহামান্য রাষ্ট্রপতি এ্যাড. আবদুল হামিদ আবারও এমপি এনামুল হককে ফোন করে তার করোনা আক্রান্তের ফলোআপ রিপোর্ট ও শারীরিক অবস্থার খোঁজখবর নেন।রাত সাড়ে ১১ টায় তাঁকে ফোন করেন রাষ্ট্রপতি।

ইঞ্জিনিয়ার এনামুল হকের প্রেস সচিব জিল্লুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, মাহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ ফোন করে বেশ কিছু সময় কথা বলেন এবং এমপি এনামুল হকের ফলোআপ রিপোর্ট নেগেটিভ হওয়ায় তাঁকে অভিনন্দন জানান।

পাশাপাশি পরবর্তী স্বাস্থ্যবিধি মেনে চলতেও তাঁকে পরামর্শ দিয়েছেন রাষ্ট্রপতি।

এর আগে গত ০২ জুলাই ফোন করে এমপি এনামুল হকের শারীরিক অবস্থার খবর নেন মাহামান্য রাষ্ট্রপতি।

এর আগে গত ২৬ জুন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরাসরি ফোন করে এমপি এনামুল হকের শারীরিক অবস্থার খবর নেন। প্রধানমন্ত্রীর ফোনের প্রতিক্রিয়া তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মমতাময়ী মা ও দায়িত্বশীল নেত্রী তার প্রমাণ বারবার দিয়েছেন। করোনা পরিস্থিতি মোকাবেলায় তিনি সাহসের সাথে নানা ধরনের উদ্যোগ নিয়েছেন। নানা ব্যস্ততার মাঝেও ফোন করায় তাঁর প্রতি আজীবন কৃতজ্ঞ আমি।

এছাড়া, বাগমারাসহ দেশ-বিদেশ হতে অগণিত শুভানুধ্যায়ী এবং দলীয় নেতৃবৃন্দ যারা আমার শারীরিক অবস্থার খোঁজ-খবর নিয়েছেন। আমি তাদের এমন অকৃত্রিম ভালোবাসায় মুগ্ধ ও কৃতজ্ঞ।

এদিকে করোনাভাইরাস থেকে মুক্তি কামনায় গত ২৪ জুনের পর থেকেই বাগমারায় দলীয় নেতৃবৃন্দ, শুভাকাঙ্ক্ষী, সাংবাদিক, শিক্ষকসহ সর্বস্তরের মানুষ আমার জন্য দোয়া করেছেন আমি সকলের প্রতি কৃতজ্ঞ।

করোনাকালীন এই পরিস্থিতে আমরা পরস্পরকে সহায়তা করি। পাশে থেকে সাহস যোগাই। সবাইকে একসাথে কাজ করারও আহ্বান জানান তিনি।

উল্লেখ এমপি ইনঞ্জিনিয়ার এনামুল হক গত ২৪ জুন করোনা রিপোর্ট পজেটিভ হওয়ার পর থেকেই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। গতকাল ০৭ জুলাই ফলোআপ রিপোর্ট নেগেটিভ হওয়ায় তিনি মহান আল্লার কাছে শুকরিয়া আদায় করেন এবং তাঁর প্রিয় বাগমারাবাসীসহ সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ।


শর্টলিংকঃ