Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

করোনায় কর্মহীন মানুষের পাশে যুবলীগ নেতা


ইউএনভি ডেস্ক:
যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

পুরান ঢাকার সুত্রাপুর, ধুপখোলা, দয়াগঞ্জ, ধোলাইখাল, টিপু সুলতান রোড, নবাবপুর, রায় সাহেব বাজার, নয়া বাজার, বাবুবাজার, বংশাল, মালিটোলা, ইসলামপুর, সদরঘাট, ভিক্টোরিয়া পার্ক, লক্ষ্মীবাজার, লালকুঠি, শ্যামবাজারসহ বেশকিছু এলাকার কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সরোয়ার হোসেন বাবু।

তিনি বলেন, মানবিকতার জায়গা থেকে আমার ব্যক্তিগত উদ্যোগে প্রায় সাড়ে তিন হাজার মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছি। প্রথম রমজান থেকে প্রতি মধ্যরাতে অসহায়, হতদরিদ্র, ছিন্নমূল মানুষের মাঝে রান্না করা সেহরির খাবার পৌঁছে দেয়া হচ্ছে।

এছাড়া রাজধানীর যেকোনো প্রান্ত থেকে সহযোগিতা চেয়ে ফোন আসলে তার পরিচয় গোপন রেখে নিজস্ব কর্মী দিয়ে উপহার খাদ্য সামগ্রী প্রদান করা হয়।গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, খাদ্যসামগ্রী হিসেবে প্রত্যেক পরিবারকে চাল পাঁচ কেজি, এক কেজি ডাল, তেল এক লিটার, ছোলা দুই কেজি, চিনি এক কেজি,

খেজুর এক কেজি, লবণ এক কেজি, আলু তিন কেজি, পেঁয়াজ এক কেজি, বিভিন্ন ধরনের সবজি, সাবানসহ প্রয়োজনীয় সামগ্রী প্রদান করা হয়েছে। এছাড়া বিভিন্ন সময় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লাভস, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন তিনি।


Exit mobile version