Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

করোনা আক্রান্ত ছেলের দুশ্চিন্তায় মায়ের মৃত্যু


ইউএনভি ডেস্ক:
মেহেরপুরের গাংনী উপজেলা শহরের পশু হাসপাতাল পাড়ায় জোবাইদা খাতুন (৭০) নামে এক বৃদ্ধা মৃত্যুবরণ করেছেন। করোনা আক্রান্ত ছেলের দুশ্চিন্তায় মঙ্গলবার সকাল ১০টার দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে জানিয়েছেন তার বড় ছেলে জহুরুল ইসলাম।

জহুরুল ইসলাম বলেন, আমার স্ত্রী ইউনিয়ন স্বাস্থ্য সহকারী। তিনি ৩ জুলাই করোনা আক্রান্ত বলে শনাক্ত হন। একই বাড়িতে পরিবারের সকলে বসবাস করায় তার সংস্পর্শে সোমবার আমার মেয়ে ও ছোট ভাইয়ের করোনা শনাক্ত হয়।

ছোট ভাইকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং আমার স্ত্রী ও মেয়ে নিজ বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন। এসব নিয়ে মায়ের দুশ্চিন্তা বেড়ে যায়। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। আজ সকালে নিজ বাড়িতে তিনি মারা গেছেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম রিয়াজুল আলম বলেন, ওই পরিবারে তিন জন কোভিড-১৯ পজিটিভ। করোনাভাইরাস উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু হয়েছে তাই নমুনা সংগ্রহ করা হয়েছে। বিশেষ ব্যবস্থায় তার মরদেহ দাফন করা হবে।

প্রসঙ্গত, সোমবার (০৬ জুলাই) পর্যন্ত মেহেরপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৯৪। এর মধ্যে সদরে ৫০, গাংনীতে ৩৬ আর মুজিবনগরে ৮ জন। মৃত্যু হয়েছে ৫ জনের। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৪ জন। অন্যত্র পাঠানো হয়েছে ৯ জনকে।


Exit mobile version