করোনা উপসর্গে রাজশাহীতে আরও চার জনের মৃত্যু


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে করোনার উপসর্গ নিয়ে একদিনে আরও চারজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে তিনজনই মারা গেছেন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে। আর একজন মারা গেছেন রাজশাহীর খ্রীষ্টিয়ান মিশন হাসপাতালে।

প্রতীকী ছবি

 

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার (২২ জুন) দিনের বিভিন্ন সময় এই চারজন মারা গেছেন। মৃত্যুর পর তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

রামেক হাসপাতালে মারা যাওয়া রোগীরা হলেন- রাজশাহী মহানগরীর দরগাপাড়া এলাকার বাসিন্দা ইনতাজ আলী (৬৫), নগরীর ছোটবনগ্রামের বাসিন্দা আমজাদ আলী (৭২) এবং নওগাঁর ধামইরহাট উপজেলার ইস্থান নিউজ (৪৫)।

এদের মধ্যে আমজাদ আলী দৈনিক ইনকিলাবের রাজশাহী ব্যুরো ইনচার্জ রেজাউল করিম রাজুর মামা। মিশন হাসপাতালে মারা যাওয়া রোগীর নাম তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। তবে তার মৃত্যুর বিষয়টি রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস নিশ্চিত করেছেন।

এর আগে রোববার সকাল থেকে রাত পর্যন্ত সময়ের মধ্যে রামেক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চারজন মারা গেছেন করোনার উপসর্গ নিয়ে। এদের মধ্যে আহমেদ কুরিয়ার সার্ভিসের মালিক নবুয়াত আলীও (৫০) রয়েছেন। রাজশাহী নগরীর আলুপট্টি এলাকায় তার বাড়ি।

মারা যাওয়া অন্য তিনজন হলেন- রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার পবা নতুনপাড়া এলাকার বাসিন্দা মতিউর রহমান (৫৬), জেলার বাঘা উপজেলার মনিগ্রাম এলাকার বাসিন্দা মো. সেন্টু (৪৮) এবং নগরীর মহিষবাথান এলাকার আইজ উদ্দিন (৭২)। এই চারজনের মধ্যে তিনজনই রোববার রাত ১০টা থেকে ১১টার মধ্যে মারা গেছেন। শুধু আইজ উদ্দিন মারা যান সকালে।

এ নিয়ে দুই দিনে রাজশাহীতে করোনার উপসর্গে আটজনের মৃত্যু হলো। রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানিয়েছেন, মৃত্যুর পর প্রত্যেকের নমুনা সংগ্রহ করা হয়েছে। তারা করোনায় আক্রান্ত ছিলেন কি না তা পরীক্ষার পর বলা যাবে। মৃত সবার মরদেহ স্বাস্থ্যবিধি মেনে দাফনের জন্য কোয়ান্টাম ফাউন্ডেশনকে দায়িত্ব দেয়া হয়েছে বলেও জানান তিনি।


শর্টলিংকঃ