Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

করোনা উপসর্গ নিয়ে রামেক আইসিইউতে রোগীর মৃত্যু


নিজস্ব প্রতিবেদক:

করোনার উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক রোগী মারা গেছেন। তার নাম জাকির হোসেন (৫০)। হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় শনিবার (০৬ জুন) দুপুর ১টার দিকে মারা যান তিনি।

আইসিইউ সূত্রে জানা গেছে, জাকির হোসেনের বাড়ি নাটোর। তার ছেলে একজন চিকিৎসক। তিনি ঢাকার উত্তরা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত। জাকির হোসেন ঢাকায় ছেলের বাসায় ছিলেন। সেখানেই কয়েকদিন আগে অসুস্থ হয়ে পড়েন। তারপর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, ঢাকায় তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ আসায় তাকে হাসপাতাল থেকে ছুটি দেয়া হয়। এরপর তিনি নাটোর চলে আসেন। কিন্তু এখানে আসার পর তার শারীরিক অবস্থার অবনতি ঘটে।

এ জন্য শুক্রবার বিকালে জাকির হোসেনকে রামেক হাসপাতালে আনা হয়। তার শারীরিক অবস্থা খুবই সংকটাপন্ন থাকায় আইসিইউতে রাখা হয়। করোনার সব ধরনের উপসর্গ থাকায় শনিবার সকালে তার নমুনাও সংগ্রহ করা হয়েছে। কিন্তু পরীক্ষার আগেই এই রোগী মারা গেছেন।

সাইফুল ফেরদৌস বলেন, জাকির হোসেনকে স্বাস্থ্যবিধি মেনে দাফন করতে বলা হয়েছে। তবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি না তা নিশ্চিত নয়। তার নমুনা পরীক্ষার পরই নিশ্চিত করে বলা যাবে।


Exit mobile version