করোনা দূর্যোগে গোদাগাড়ীতে চাল বিতরণ


গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে করোনা ভাইরাস আতঙ্কে কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে চাল বিতরণ করেছেন গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল ইসলাম সরকার । সরকারের ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের সহযোগিতায় ও উপজেলা প্রশাসনের তদারকির মাধ্যমে উপজেলায় মোট ৪৪ মেট্রিক টন চাল বিতরণ করা হচ্ছে।

সোমবার সকালে গোদাগাড়ী পৌরসভায় চাল বিতরণ উদ্বোধন করে পরে গোগ্রাম ইউনিয়নের বিভিন্ন গ্রামে কর্মহীন দরিদ্র পরিবারে মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন,গোগ্রাম ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান,উপজেলা প্রকল্প ব্যস্তবায়ন অফিসার আবু বাশির,উপজেলা যুব উন্নয়ণ অফিসার আশিকুর রহমান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল ইসলাম সরকার জানান, প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী করোনা ভাইরাসের প্রতিরোধে হোম কোয়ারেন্টাইনে থাকার কারনে উপজেলার কর্মহীন মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করা হয়েছে। গোদাগাড়ী উপজেলার কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের জন্য জেলা প্রশাসনের মাধ্যমে ৪৪ মেট্রিক টন চাল ও নগদ ৫০ হাজার টাকা বরাদ্দ দিয়েছে সরকার।

তিনি জানান, হাসপাতাল,ঔষধের দোকান ও নিত্য প্রয়োজনীয় কাঁচাবাজার ছাড়া উপজেলার সকল কিছু বন্ধ রয়েছে। করোনা ভাইরাসের বিষয়ে জনগনকে মাইকিং, লিফলেট বিতরণসহ ,সামাজিক দুরত্ব বজায় রাখার প্রয়োজনীয় দোকানগুলোতে গোল দাগ দিয়ে দুরত্ব নিশ্চিত করে জনগনকে সচেতন করা হয়েছে। এই কাজে সেনাবাহিনীসহ বিভিন্ন আইন শৃংখলা বাহিনীর সদস্যরা মাঠে থেকে সহযোগিতা করছে।


শর্টলিংকঃ