Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

করোনা নিয়ে ট্রাম্পের বেফাঁস পোস্ট মুছে ফেলল ফেসবুক


ইউএনভি ডেস্ক:

করোনাভাইরাস ফ্লুর চেয়ে কম প্রাণঘাতী যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের দেয়া এমন একটি পোস্ট মুছে ফেলেছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক।পোস্টটি জনগণের মধ্যে ভুল বার্তা দেবে ভেবে আরেক সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারও এটি সরিয়ে ফেলেছে। খবর বিবিসির।

করোনায় আক্রান্ত হয়ে তিন দিন হাসপাতালে থাকার পর মঙ্গলবার হোয়াইট হাউসে ফিরেছেন ট্রাম্প। হাসপাতাল থেকে হোয়াইট হাউসে ফিরেই ফেসবুক ও টুইটারে এ পোস্ট দেন তিনি।

টুইটারেও ট্রাম্প লিখেছেন, ভ্যাকসিন থাকার পরও প্রতি বছর বহু মানুষ, কখনও কখনও এক লাখেরও বেশি ফ্লুতে মারা যায়। আমরা কি আমাদের দেশটি বন্ধ করে দেব?

না, আমরা এর সঙ্গে বাঁচা শিখে নিয়েছি, ঠিক যে রকম করে আমরা কোভিডের সঙ্গে বেঁচে থাকা শিখে নিচ্ছি, বেশিরভাগ মানুষের কাছেই তা প্রাণঘাতীর চেয়ে অনেক কম কিছু!!!’

ফেসবুকের পলিসি কমিউনিকেশন ম্যানেজার অ্যান্ডি স্টোন বলেছেন, কোভিড ১৯-এর ভয়াবহতার বিষয়ে ভুল তথ্য আমরা মুছে ফেলি এবং এখন এই পোস্ট মুছে ফেলা হয়েছে।

এর আগেও একবার ফেসবুক ট্রাম্পের একটি পোস্ট সরিয়ে ফেলেছিল। যেখানে ট্রাম্প কোভিড ১৯-এর বিরুদ্ধে শিশুরা ‘অনেকটাই নিরাপদ’ বলে একটি ভিডিও প্রচার করেছিলেন।


Exit mobile version