Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

করোনা নয়, ব্রেন ইনফেশনে মারা গেছে আলামিন


বিশেষ প্রতিবেদক :

নওগাঁর রানীনগর উপজেলার অংকারদীঘি গ্রামে জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে ঢাকা ফেরত আলামিন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার রাত সাড়ে ৮ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। সে নারায়ণগঞ্জে গার্মেন্টেসে কাজ করতো। তবে হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস ইউনিভার্সাল২৪নিউজকে জানিয়েছেন, আলামিন করোনা নয়, ব্রেন ইনফেশনে আক্রান্ত হয়ে মারা গেছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম জানান, গত শনিবার সকালে ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসেন আল আমীন। কিন্তু তার জ্বর ও শ্বাস কষ্টে আছে শুনে স্থানীয় লোকজন তাকে গ্রামে ঢুকতে বাধা দেয়। পরে তার পরিবার তাকে নিয়ে নওগাঁ সদর হাসপাতালে গেলে চিকিৎসক তাকে রাজশাহীতে পাঠিয়ে দেয়। কিন্তু সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

নওগাঁ সদর হাসপাতালের উপ-পরিচালক ডা: মুমিনুল হক জানান, জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে আসায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে পাঠানো হয়। কারন তাকে আইসিউতে নেয়া প্রয়োজন ছিল। তবে সে করোনায় আক্রান্ত কিনা সে বিষয়টি নিশ্চিত নয়।

এদিকে, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস রোববার দুপুরে ইউনিভার্সাল২৪নিউজকে জানান, আল আমিন শনিবার বিকেলে ভর্তি হয়েছিল। রাত সাড়ে ৮টার দিকে সে মারা যায়। তবে করোনা নয়, ব্রেন ইনফেশনে আক্রান্ত হয়ে মারা গেছে।


Exit mobile version