Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

করোনা সংকট নিয়ে আওয়ামী লীগের অনলাইন আলোচনা সভা আজ


ইউএনভি ডেস্ক:
করোনাভাইরাস সংকট মোকাবিলায় সরকার ও দলের কর্মকাণ্ড এবং করোনা পরবর্তী পরিস্থিতিতে সমাজ ও রাষ্ট্রের করণীয় ঠিক করতে একটি অনলাইন আলোচনা অনুষ্ঠানের আয়োজন করেছে আওয়ামী লীগ। আজ মঙ্গলবার দলের অফিসিয়াল ফেসবুক পেজে ‘করোনাভাইরাস সংকটে মানবিক সহায়তা’ শীর্ষক এই আলোচনা অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারতি হবে।

আলোচনায় অংশ নেবেন শিক্ষামন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দিপু মনি। এছাড়াও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া এবং স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশনের প্রতিনিধি শিপ্রা দাশ অংশ গ্রহণ করবেন।

ইতোমধ্যে গত ১৫ মে ‘করোনাভাইরাস মহামারি মোকাবিলায় জনসচেতনতা’ শীর্ষক প্রথম পর্বের আলোচনা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সাধারণ মানুষ সরাসরি তাদের প্রশ্ন তুলে ধরেন এবং নিজেদের মতামত সরাসরি পৌঁছে দেয়ার সুযোগ পাচ্ছেন এই আয়োজনের মাধ্যমে।

এর আগে প্রথম পর্বের আলোচনায় অংশ নেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। আরও যুক্ত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম,

মানসিক স্বাস্থ্য বিশেষজ্ঞ ঢাকা বিশ্ববিদ্যালয়ের এডুকেশন অ্যান্ড কাউন্সেলিং সাইকোলজি বিভাগের অধ্যাপক মেহতাব খানম, স্বাস্থ্য অধিদফতরের রোগ নিয়ন্ত্রণ শাখার পরিচালক অধ্যাপক ডা. শাহনীলা ফেরদৌসী, একাত্তর টিভি’র সাংবাদিক ফারজানা রুপা,

আন্তর্জাতিক বিজ্ঞাপন নির্মাতা সংস্থা গ্রে-ইন্টারন্যাশনালের ঢাকা অফিসের ম্যানেজিং পার্টনার এবং ক্রিয়েটিভ চিফ সৈয়দ গাউসুল আলম শাওন এবং অভিনেতা রিয়াজ আহমেদ। পাশাপাশি অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ১০ জন শিক্ষার্থী ও সাংবাদিক।


Exit mobile version