Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

করোনা সতর্কতায় রাজশাহী লকডাউন ঘোষণা


বিশেষ প্রতিবেদক : 

করোনা সতর্কতায় রাজশাহী জেলা লকডাউন ঘোষণা করা হয়েছে। সোমবার দুপুরে রাজশাহী বিভাগীয় সমন্বয় কমিটির সভা শেষে এ কথা জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।  তিনি বলেছেন, দেশে ধীরে ধীরে করোনার রোগী বাড়ছে। তাই বাড়তি সতর্কতা হিসেবে আমরা রাজশাহীকে লকডাউনের এ সিদ্ধান্ত নিয়েছি। 

করোনা পরিস্থিতি নিয়ে বিভাগীয় সমন্বয় কমিটির সভা

রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে অনুষ্ঠিত সভা শেষে সাংবাদিকদের  সাথে কথা বলেন ফজলে হোসেন বাদশা এমপি।  তিনি বলেন,   রাজশাহী জেলার সঙ্গে আরেক জেলার যোগাযোগ বন্ধ আজকে থেকেই। তবে জরুরি  খাদ্য ও ওষুধের মতো জরুরি পণ্যবাহী ট্রাক চলবে। দুই জেলার সীমানায় পুলিশ থাকবে। তারা যানবাহন ও মানুষের চলাচলের বিষয়টি কঠোরভাবে নিয়ন্ত্রণ করবে। পুলিশের কড়াকড়িকে জনস্বার্থে মেনে নিতে সকলের প্রতি আহ্বানও জানিয়েছেন তিনি। সাংবাদিকদের প্রশ্নের জবাবে বাদশা জোর দিয়ে বলেন, আজকে থেকেই রাজশাহী লকডাউন।

এসময় সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, বিভাগীয় সমন্বয় কমিটির সভায় পুরো চিকিৎসা ব্যবস্থাপনা নিয়ে নানা গুরুপূর্ণ সিদ্ধান্ত হয়েছে। রাজশাহী বিভাহের কেউ করোনা আক্রান্ত হলে তার চিকিৎসা অথবা মারা গেছে দাফন প্রক্রিয়া এসব আলোচনা হয়েছে সভায়।

সভা শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন মেয়র লিটন ও বাদশা এমপি

সভায় আরো উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবির খন্দকার, পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি একেএম হাফিজ আক্তার,  রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমান, জেলা প্রশাসক হমিদুল হক, বিভাগীয় স্বাস্থ পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য  ও সিভির সার্জন ডা. এনামুল হক।


Exit mobile version