কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসাদের


সংবাদ বিজ্ঞপ্তি :

করোনা ভাইরাসের এই দূর্যোগপূর্ণ সময়ে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ রাজশাহী জেলার বিভিন্ন উপজেলায় নিম্ন আয়ের হতদরিদ্র, কৃষি শ্রমিক, দিনমজুর, রিক্স/ভ্যান চালক, পরিবহন শ্রমিক, ভিক্ষুক, প্রতিবন্ধী, পথশিশু, স্বামী পরিত্যক্তা/বিধবা নারী এবং হিজড়া সম্প্রদায়ের পরিবারের পাশে দাঁড়িয়েছে।

শুক্রবার গোদাগাড়ী পৌরসভার ৪ নং ওযার্ডের বারইপাড়া গ্রামের কর্মহীন খেটে খাওয়া মানুষদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী নিয়ে হাজির হয়েছেন রাজশাহী জেলা জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ও গোদাগাড়ী পৌরসভার মেয়র মোঃ মনিরুল ইসলাম বাবু, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সামাউন ইসলাম, আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদ সহ প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এই সময় আওয়ামী লীগ নেতা আসাদ বলেন, স্থানীয় জনপ্রতিনিধিগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সমাজের বিত্তশালী ব্যক্তি ও প্রতিষ্ঠানসমূহ এই দুূর্যোগের সময় দিনমজুর, শ্রমিক, কৃষক, খেটে খাওয়া দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়াতে হবে। সরকারের পাশাপাশি আমাদেরও উচিত তাদের পাশে দাঁড়ানো। যার যে অবস্থান থেকে দূর্যোগের মোকাবেলা করার জন্য এগিয়ে আসতে হবে।


শর্টলিংকঃ