কর আদায়ে ওয়ার্ড ওয়ার্ডে ক্যাম্প বসাবে রাসিক


নিজস্ব প্রতিবেদক:

পৌরকর আদায়ে ওয়ার্ড পর্যায়ে ক্যাম্প পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে  রাজশাহী সিটি কর্পোরেশন। আগামী ১৮ হতে ২৮ মার্চ পর্যন্ত নগরীর বিভিন্ন ওয়ার্ডে আদায় ক্যাম্প পরিচালিত হবে। এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়,  রাজশাহী সিটি কর্পোরেশন এর অধিক্ষেত্রে যে সব হোল্ডিং মালিকগণ এখনও পৌরকর পরিশোধ করেননি তাদের সাথে যোগাযোগ করে বকেয়া পৌরকর আদায়ে  ওয়ার্ড কার্যালয়ে অস্থায়ী পৌরকর আদায় ক্যাম্প স্থাপন করা হবে।

আগামী ১৮ ও ১৯ মার্চ (সোমবার ও মঙ্গলবার) ওয়ার্ড নং-০২, ওয়ার্ড নং-১৫, ওয়ার্ড নং-১৬, ওয়ার্ড নং-১৮, ওয়ার্ড নং-১৯, ওয়ার্ড নং-২৯ এবং ২০ ও ২১ মার্চ (বুধবার ও বৃহস্পতিবার) ওয়ার্ড নং-০৩, ওয়ার্ড নং-০৭, ওয়ার্ড নং-০৮, ওয়ার্ড নং-১৪, ওয়ার্ড নং-১৭, ওয়ার্ড নং-২৫ এবং ২৪ ও ২৫ মার্চ (রবিবার ও সোমবার) ওয়ার্ড নং-০৩, ওয়ার্ড নং-০৮, ওয়ার্ড নং-১২, ওয়ার্ড নং-১৩, ওয়ার্ড নং-২২, ওয়ার্ড নং-২৫-এ ক্যাম্প বসানো হবে।

নগর ভবন -ফাইল ছবি

 

এছাড়া ২৭ ও ২৮ মার্চ (বুধবার ও বৃহস্পতিবার) ওয়ার্ড নং-০৬, ওয়ার্ড নং-০৯, ওয়ার্ড নং-১৪, ওয়ার্ড নং-১৭, ওয়ার্ড নং-২৬ ও ওয়ার্ড নং-৩০ এ অস্থায়ী আদায় ক্যাম্প স্থাপন করা হবে।

হোল্ডিং মালিকরা সকাল ৯.৩০টা হতে বিকেল ৩.০০টা পর্যন্ত সারচার্জ মওকুফ এবং বিধি অনুসারে প্রাপ্ত সুযোগসহ পৌরকর পরিশোধ করতে পারবেন।


শর্টলিংকঃ