কাজলের ভাইরাল হওয়া বিয়ের লেহেঙ্গার দাম কত?


ইউএনভি ডেস্ক:

ভারতের দক্ষিণী সিনেমার লাস্যময়ী অভিনেত্রী কাজল আগরওয়াল। প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন তিনি। গত ৩০ অক্টোবর দ্য তাজ প্যালেস হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বিয়েতে কাজল পরেছিলেন লেহেঙ্গা, আর গৌতম পরেছিলেন শেরওয়ানি। সামাজিক যোগাযোগমাধ্যমে কাজল ও গৌতমের বিয়ের এই ছবি ছড়িয়ে পড়ে, যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। কাজলের পরনে লেহেঙ্গাটি নেটিজেনদের নজর কেড়েছে। অনেকে জানতে চাচ্ছেন, এই লেহেঙ্গা তৈরিতে কত খরচ হয়েছে? কিংবা তৈরিতে কতদিন লেগেছে?

কাজলের বিয়ের লেহেঙ্গাটি ডিজাইন করেছেন অনামিকা খান্না। তিনি জানান, লেহেঙ্গাটিতে অ্যামব্রয়ডারি ফ্লোরাল কারুকাজ করা হয়েছে। ২০ জন শ্রমিক ১ মাসে এটি তৈরি করেছেন। অক্টোবরের প্রথম সপ্তাহে কাজল বিয়ের ঘোষণা দেন। আর তার আগেই এই লেহেঙ্গা তৈরির কাজ শুরু করেন তারা। তবে অনামিকা খান্না খরচের বিষয়ে কিছু জানাননি। ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, এটি তৈরিতে ব্যয় হয়েছে ১ লাখ রুপির বেশি।

অন্যদিকে কাজল তার ভেরিফায়েড ইনস্টাগ্রামে লেহেঙ্গা পরিহিত বেশ কিছু ছবি পোস্ট করেছেন। আর ডিজাইনার অনামিকা খান্নাকে ধন্যবাদ জানিয়ে এ অভিনেত্রী লিখেন—প্রিয় অনামিকা খান্না, এই চমৎকার পোশাকের ছোট একটি বিবরণী প্রয়োজন। যেখানে আপনাদের কঠোর পরিশ্রম ও জটিলতার বিষয় উল্লেখ থাকবে। আমার বিশেষ দিনে গুরুত্ব ও ভালোবাসার সঙ্গে আপনি আমাকে শিল্পখচিত পোশাকটি দিয়েছেন।

দীর্ঘদিন প্রেমের সম্পর্ক থাকলেও চলতি মাসের শুরুতে আনুষ্ঠানিকভাবে বিয়ের ঘোষণা দেন কাজল। কাজলের বর গৌতম কিচলু পেশায় ইন্টেরিয়র ডিজাইনার ও একজন উদ্যাক্তা। তার প্রতিষ্ঠানের নাম ‘ডিসসার্ন লিভিং’।


শর্টলিংকঃ