Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

‘কিট’ দেবে সাকিবের ফাউন্ডেশন


ইউএনভি ডেস্ক:

করোনা ভাইরাস মোকাবিলায় বেতনের অর্ধেক দিয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা। তহবিল গঠন করছেন সাবেক ক্রিকেটাররা, কোয়াবের মাধ্যমে প্রথম শ্রেণির ক্রিকেটাররাও যুক্ত হয়েছেন মহতী উদ্যোগে।

করোনাকালে মানুষের পাশে থাকতে কয়েক দিন আগেই দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন খুলেছেন বর্তমানে যুক্তরাষ্ট্রে কোয়ারেন্টাইনে থাকা সাকিব আল হাসান। ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করে নিষিদ্ধ হওয়া এই ক্রিকেটার ঘোষণা করেছেন, করোনা পরীক্ষার কিট সরবরাহ করবে তার ফাউন্ডেশন। এ কাজে তাকে সহযোগিতা করবে কনফিডেন্স গ্রুপ। দ্য সাকিব আল ফাউন্ডেশন ও কনফিডেন্স গ্রুপ মিলে ২০ লাখ টাকার তহবিল গঠন করেছে। যে অর্থ দিয়ে দেশের বিভিন্ন হাসপাতালকে করোনা পরীক্ষার সামগ্রী কিনে দেওয়া হবে। নিজের ফেসবুক পেজে এ ঘোষণা দিয়েছেন সাকিব।

জাতীয় দলের সাবেক এই অধিনায়ক লিখেছেন, ‘আমি খুবই গর্বের সঙ্গে আপনাদের জানাচ্ছি যে, কনফিডেন্স গ্রুপ সাকিব আল হাসান ফাউন্ডেশনের সঙ্গে এক হয়ে সর্বমোট ২০ লাখ টাকার একটি ফান্ড গঠনে সহায়তা করেছে। এই ফান্ড থেকে প্রাপ্ত অর্থ দিয়ে বেশ কিছু স্বনামধন্য হাসপাতাল ও মেডিক্যাল ইনস্টিটিউটকে তারা টেস্টিং কিটের ব্যবস্থা করে দেওয়া হবে। আমি কনফিডেন্স গ্রুপের সঙ্গে একজোট হয়ে মানুষের জীবনে পরিবর্তন আনার লক্ষ্যে আরো কাজ করার ইচ্ছা প্রকাশ করছি।’


Exit mobile version