কৃষি কর্মকর্তাকে পেটানোর ঘটনায় যুবলীগ নেতা আটক


তানোর প্রতিনিধি :

রাজশাহীর তানোরে মটরসাইকেলকে ট্রাক্টরের ধাক্কা দেওয়াকে কেন্দ্র করে কৃষি কর্মকর্তাকে পেটানোর ঘটনায় তানোর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহীন মোল্লাকে আটক করেছে পুলিশ। 

Tanore Thana

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, মঙ্গলবার (১৯ মে) দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী জেলা কৃষি সম্প্রসারণ কার্যালয় থেকে দাফতরিক কাজ শেষে মোটরসাইকেল যোগে তানোরে ফিরছিলেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ও মইনুল ইসলাম। এসময় আমশো মেডিকেল মোড়ের কাছে একটি ট্রাক্টর তাঁদের মটরসাইকেলে ধাক্কা দেয়।

এনিয়ে উপ-সহকারী কৃষি কর্মকর্তারা ট্রাক্টরের চালকের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। এসময় সেখানে উপস্থিত থাকা স্থানীয় ওয়ার্ড যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক সাফিউল ইসলাম সাফিসহ কয়েকজন উত্তেজিত জনতাও ওই ২ উপ-সহকারী কৃষি কর্মকর্তার সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন।

এর এক পর্যায়ে উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ও মইনুলকে মারপিটের ঘটনা ঘটে। এসময় উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ইসলামের মাথা ফেটে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাঁকে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তাঁর মাথায় ছয়টি সেলাই দেওয়া হয়। আর আহত অপর পর কর্মকর্তা মইনুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এঘটনায় তানোর উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা মইনুল ইসলাম বাদি হয়ে ৩জনকে আসামী করে তানোর থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে তানোর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহীন মোল্লাকে (৩০) কে আটক করে।

এঘটনার পর তানোর উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো (ইউএনও) এবং তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান ও তানোর উপজেলা কৃষি অফিসার শামিমুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন ও আহতদের দেখতে তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে যান এবং খোঁজ খবর নেন।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, এঘটনায় তানোর থানায় একটি মামলা দায়ের হলে শহীন মোল্লাকে আটক করা হয়েছে।

আরও পড়তে পারেন   নওগাঁ’র সাপাহারে বিএসএফের পুশ-ইনের চেষ্টা


শর্টলিংকঃ