কোয়াড ক্যামেরার ইনফিনিক্স নোট ৭


ইউএনভি ডেস্ক:

অভিনব ডিজাইনের জন্য তরুণ প্রজন্মের পছন্দের প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স তাদের বহুল প্রতীক্ষিত নোট ৭ সিরিজ নিয়ে এসেছে। কম আলোতে চমৎকার সব ছবি তোলার জন্য ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরার ইনফিনিক্স নোট ৭-এ রয়েছে মিডিয়াটেক হেলিও জি ৭০ চিপসেট এবং ৬.৯৫ ইঞ্চি এইচডি+ইনফিনিটি ডিসপ্লে।

৪জিবি+১২৮জিবির নোট ৭ সিরিজের স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ১৫ হাজার ৯৯০ টাকায়। রিফ্লেকটিভ গ্লাসের মনোমুগ্ধকর ডিজাইনের ইনফিনিক্স নোট ৭ ফোনটি ৩০ আগস্ট থেকে ফরেস্ট গ্রিন, এথের ব্ল্যাক এবং বলিভিয়া ব্লু রঙের বাজারে পাওয়া যাবে।

ইনফিনিক্স নোট ৭-এ থাকা ৪৮এমপি কোয়াড ক্যামেরা ব্যবহারকারীদের বিশেষত কম আলোতে ও বিচিত্র ধরনের লাইটিং কন্ডিশনে আল্ট্রা হাই-রেজ্যুলিউশনের ছবি তোলার সুবিধা দিবে। ‘বাংলাদেশের বাজারে নোট ৭ আনতে পেরে আমরা খুবই আনন্দিত।

স্টাইলিশ ডিজাইন, ট্রেন্ডি প্রযুক্তি এবং হাই-কোয়ালিটির হার্ডওয়্যার ও সফটওয়্যারের সমন্বয়ে আসা প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্সের নোট সিরিজের এ স্মার্টফোনটি অত্যাধুনিক ফিচারের সঙ্গে ব্যবহারকারীদের দারুণ অভিজ্ঞতা দিবে বললেন, ইনফিনিক্স বাংলাদেশের হেড অফ মার্কেটিং মো. মনজুরুল কবির।


শর্টলিংকঃ