Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

কৌশলে বিমানবন্দর ছাড়লেন সাকিব


ইউএনভি ডেস্ক:

সোমবার দিবাগত রাত ২টার কিছু পর যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় এসেছেন বাংলাদেশ জাতীয় দলের অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে বিমানবন্দরে অপেক্ষায় থাকা গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেননি তিনি। কৌশলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বের হয়ে যান তিনি।

সাকিবের ঢাকা পৌঁছানো এবং বিমানবন্দর ছাড়ার তথ্য জানিয়ে ঢাকা পোস্টকে বিসিবির লজিস্টিক সাপোর্টের দায়িত্বে থাকা ওয়াসিম খান বলেন, ‘সাকিব কাতার এয়ারলাইন্সের একটি ফ্লাইটে রাত ২টা ৫ মিনিটে ঢাকা পৌঁছেছেন। যুক্তরাষ্ট্রে যাওয়ার সময় তিনি তার মায়ের সঙ্গে গেলেও একাই এসেছেন।’ তিনি বলেন, ‘সাকিব তো এরই মধ্যে বিমানবন্দর ছেড়ে গেছেন। তবে জানি না কেন গণমাধ্যমের মুখোমুখি হয়নি।’

মাঠ কিংবা মাঠের বাইরে, বিতর্ক আর সমালোচনাকে নিত্য সঙ্গী বানিয়েছেন সাকিব। কখনও বাইশ গজে, কখনও আবার অক্রিকেটীয় কর্মকাণ্ডে আলোচনার জন্ম দেন তিনি। এবার উত্তাপ ছড়িয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি লাইভ অনুষ্ঠানে অতিথি হয়ে এসে। সেখানে বিসিবির বেশ কয়েকজন কর্মকর্তার বিরুদ্ধে দায়িত্বে অবহেলার অভিযোগ তুলেছেন সাকিব।

এ নিয়ে সরগরম গোটা ক্রিকেটাঙ্গন। এর মধ্যে সোমবার ঢাকায় এসেছেন তিনি। গণমাধ্যমকর্মীরা অপেক্ষায় ছিলেন, তাকে ঘিরে চলমান বিতর্ক নিয়ে হয়ত মুখ খুলবেন টাইগার অলরাউন্ডার। তবে সবাইকে অপেক্ষায় রেখে কৌশলে বিমানবন্দর ত্যাগ করেন সাকিব।

বিমানবন্দরে কর্মরত নিরাপত্তাকর্মীদের দাবি, গণমাধ্যমের তাক করা ক্যামেরার সামনে দিয়েই বের হয়ে যান সাকিব। রাত ২টা ৪০ মিনিটে সাদা রঙের একটি ব্যক্তিগত গাড়িতে চেপে চলে যান তিনি। কালো গ্লাসের কারণে বোঝার উপায় ছিল না, আদৌ গাড়ির মধ্যে কেউ ছিলেন কি না। তবে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ থেকে নিশ্চিত হওয়া গেছে, রঙচটা সেই গাড়িতে করেই বের হয়ে গেছেন টাইগার অলরাউন্ডার।


Exit mobile version