ক্যাসিনোকাণ্ডে লুটপাটের কাহিনী ফাঁস হয়ে গেছে : রাজশাহীতে ফখরুল


নিজস্ব প্রতিবেদক :

ক্যাসিনোকাণ্ডে সরকারের লুটপাটের কাহিনী ফাঁস হয়ে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  বিকেলে রাজশাহী মাদ্রাসা মাঠের পাশে সড়কে অনুষ্ঠিত বিএনপির বিভাগীয় সমাবেশে তিনি বলেন,  আমরা আন্দোলন করছি বিএনপিকে ক্ষমতায় বসানো জন্য নয়, জনগণের অধিকার ফিরিয়ে দিতে

রাজশাহীতে বিএনপির সমাবেশে উপস্থিত নেতাকর্মীরা

তথ্যমন্ত্রীর সমালোচনা করে মির্জা ফখরুল বলেন, তিনি তত্ব দিয়েছেন ক্যাসিনোর টাকা নাকি আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের কাছে মাসিকভাবে যায়। কী চমৎকার আবিষ্কার আপনার! ক্রিয়েটিভ ইনফরমেশন মিনিষ্টার, বলা যাবে। কারণ, এই তত্ত্ব  তিনি আবিষ্কার করেছেন। এই তত্ত্ব জনগণকে বিভ্রান্ত করা যাবে না। আপনাদের মুখোশ জনগণের কাছে উন্মোচন হয়ে গেছে।

তিনি বলেন, এক বছরে ২৭ হাজার কোটি টাকা পার হয়ে গেছে সুইস ব্যাংকে। তার চেয়েও বড় অপরাধ আমাদের ভোটের অধিকার কেড়ে নেওয়া হয়েছে। ৩০ তারিখের ভোট ২৯ তারিখে করেছে। আমরা বিশ্বাস করি, এই ভোট ডাকাতি করে জনগণকে তার ভোটের অধিকার রক্ষার আন্দোলন দমানো যাবে না। এ সময় মির্জা ফখরুল সংসদ ভেঙে দিয়ে নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন দেয়ার আহ্বান জানান।

সমাবেশে উপস্থিত মির্জা ফখরুলসহ অন্য নেতারা

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, ইকবাল হাসান মাহমুদ টুকু, মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, কামরুল মনির, হাবিবুর রহমান,  রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহসাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, বগুড়ার গোলাম মোহাম্মদ সিরাজ এমপি, যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দল সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েল, শ্রমিক দল সভাপতি আনোয়ার হোসেন, তাঁতী দলের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, চেয়ারপাসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার, শ্যামা ওবায়েদ প্রমুখ।

রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল সমাবেশে সভাপতিত্ব করেন। পরিচালনায় ছিলেন সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন।


শর্টলিংকঃ