Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

কড়া জবাব দিলেন দিশা


ইউএনভি ডেস্ক:

তারকাদের বিভিন্ন সময় সমালোচনার শিকার হতে হয়। এবার পোশাকের জন্য বেশ সমালোচিত হলেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি। সম্প্রতি মুক্তি পাওয়া তার সিনেমা ‘মালাং’ ছবির সাফল্যে একটি পার্টির আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন এ অভিনেত্রী। পার্টিতে তিনি এসেছিলেন লাল রঙের বেশ খোলামেলা পোশাকে। তারপরই দিশাকে হতে হয় ট্রোলের শিকার।

তার ছবি এবং ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হতেই অনেকে বিভিন্ন রকম মন্তব্য করতে থাকেন। কেউ বলেন, দিশা নাকি শুধু খোলামেলা পোশাকই পরতে জানেন।

অনেকে তাকে শুধু খোলামেলা পোশাক না পরে অভিনয় শেখার কথা বলেন। কেউ কেউ দিশাকে অভিনেত্রী কিয়ারা আদভানির সঙ্গে তুলনা করে তার থেকে অভিনয় শেখার কথা বলেন। বিভিন্ন রকম অশ্নীল মন্তব্যে ভরে যায় সোশ্যাল মিডিয়া।

যদিও বলিউডে দিশা একা নন, প্রতিনিয়ত এ রকম ট্রোলের সম্মুখীন হতে হয় সব নায়িকাকেই। এ ঘটনায় যারা তার ছবিতে বাজে মন্তব্য করেছেন, ইনস্টাগ্রাম পোস্টে তাদের উচিত জবাব দিয়েছেন দিশা। তিনি বলেন, ‘আমি নিজের পছন্দ অনুযায়ী ড্রেস পরতে পছন্দ করি। অন্য কারও পছন্দ অনুযায়ী নয়। আমার কাজ নিয়ে কারও পছন্দ-অপছন্দ থাকতে পারে। কিন্তু ব্যক্তিগত পছন্দ নিয়ে কারও বাজে মন্তব্য একদমই আশা করি না।’


Exit mobile version