খালেদার মুক্তির দাবিতে সড়কে একা বিএনপি নেত্রী


নিজস্ব প্রতিবেদক :

বিএনপি চেয়ারপার্সন সাজাপ্রাপ্ত বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজশাহীতে অভিনব কায়দা বেছে নিলেন তাঁর দলেরই এক নেত্রী। সোমবার  দুপুরে তিনি ব্যানার গায়ে জড়িয়ে রাজশাহী নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে দাঁড়ান। এসময় কারাগারে খালেদা জিয়ার করোনা সংক্রমণ হতে পারে বলে শঙ্কা প্রকাশ করেন।

গায়ে ব্যানার জড়িয়ে সড়কে রোকসানা বেগম টুকটুকি

প্রত্যক্ষদর্শীরা জানান, জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ( রাজশাহী বিভাগ) রোকসানা বেগম টুকটুকি দুপুর ১ থেকে ২টা পর্যন্ত নগরীর সাহেব বাজার ও নিউমার্কেটসহ কয়েকটি সড়ক একা একা প্রদক্ষিণ করেন। এসময় তার শরীরে জড়ানো ছিল পোস্টার। এতে করোনা সংক্রমণের আশঙ্কায় তিনি খালেদার মুক্তি চেয়েছেন।

টুকটুকি বলেন, আমার নেত্রী আমার মা। আমি তাকে মায়ের মত সম্মান করি। সারা দেশের মানুষ যখন মারাত্বক করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ে আতংকিত,  তখন আমি আমার মা দেশনেত্রীর সংক্রমনের আশংকা করছি। বেগম খালেদা জিয়া একজন ৭৫ বয়সী বৃদ্ধ মহিলা।  তার রোগ প্রতিরোধ ক্ষমতা এখন অনেক কম।  তাই আমি ব্যক্তিগত ভাবে এবং আমার দলের পক্ষ থেকে অবিলম্বে মানবিক দিক বিবেচনায় আমার মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শর্তহীন মুক্তির দাবী জানাচ্ছি।


শর্টলিংকঃ