Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

গাঁজা দিয়ে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন ডিবির ভুয়া কর্মকর্তা


ইউএনভি ডেস্ক:

ময়মনসিংহের গৌরীপুর রেলওয়ে জংশনে রোববার আন্তঃনগর বিজয় এক্সপ্রেস ট্রেনের তিনযাত্রীর লাগেজ ও দেহ তল্লাশি চালায় গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে দুই সাব ইন্সপেক্টর।

দেহ তল্লাশির সময় যাত্রীদের প্যাকেটে গাঁজা দিয়ে তাদেরকে আটকের নাটক সাজায়। এ সময় অন্যান্য যাত্রীদের সন্দেহ হলে রেলওয়ে পুলিশের হাতে গ্রেফতার হয় গোয়েন্দা পুলিশের (ডিবি) ভুয়া দুই এসআই।

গ্রেফতারকৃতরা হল ঢাকার কেরানীগঞ্জ উপজেলার ছোট কুশিয়ারবাগ গ্রামের জিয়াউর রহমানের পুত্র মো. বাদশা (৩২) ও গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের কবিরাজবাড়ি এলাকার আবদুল হাইয়ের পুত্র মো. বিপ্লব মিয়া (২৫)।

ভুক্তভোগী নেত্রকোণা জেলার দূর্গাপুর উপজেলার সংকলপুর গ্রামের মো. মোসলেম উদ্দিনের পুত্র মো. আলাল মিয়া (২৫), কালাচানের পুত্র মো. আলমগীর হোসেন (৩৫) ও বারহাট্টা থানার নরুল্লাহ গ্রামের আবাস উদ্দিনের পুত্র মো. সুমন মিয়া (২০) জানান, রোববার আন্তঃনগর বিজয় এক্সপ্রেস ট্রেনে গৌরীপুর স্টেশনে নামার পর দুজন ব্যক্তি গোয়েন্দা পুলিশ ডিবি পরিচয় দিয়ে তাদের দেহ ও লাগেজ তল্লাশি চালায়।

তারা জানান, দেহ তল্লাশির সময় প্রথমে আলাল মিয়ার প্যাকেটে গাঁজা ঢুকিয়ে দেয়। এর পর ওরা প্যাকেট থেকে গাঁজা বের করে আটকের নাটক করে। বিষয়টি আশপাশের লোকজনের সন্দেহ হলে তাদের চ্যালেঞ্জ করে। উৎসুক জনতার ভিড় দেখে ছুটে আসেন গৌরীপুর রেলওয়ে ফাঁড়ির পুলিশ সদস্য জামাল উদ্দিন। এর পরেই জানা গেছে ওরা গোয়েন্দা পুলিশের ভুয়া এসআই।

পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য গৌরীপুর থানার এসআই মো. আক্তার হোসেন ঘটনাস্থলে যান।

গৌরীপুর রেলওয়ে ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ সোহেল রানা জানান, ডিবির ভুয়া দুই এসআইকে গ্রেফতার করা হয়েছে। তাদের ময়মনসিংহ রেলওয়ে থানায় প্রেরণ করা হচ্ছে।


Exit mobile version