Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

‘গাল্লিবয় পার্ট-২’র ভিউ ১ দশমিক ২ মিলিয়ন ছাড়িয়েছে


‘গলিবয়’ রানার উত্থান যেন রূপকথার রাজকুমারের মতোই। আর সেই গল্পটা তীরবেগে ছুটে চলছে ইউটিউব-এ।  কামরাঙ্গীরচরের ৮ নম্বর গলিতে বেড়ে ওঠা রানাকে নিয়ে প্রথম গান ‘গাল্লিবয়’ প্রকাশ করেছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মাহমুদ হাসান তবীব। এই জুটিই এবার নিয়ে এসেছে তাদের দ্বিতীয় গান ‘গাল্লিবয় পার্ট-২’। গতকাল ১৭ জুলাই গান-ভিডিওটি প্রকাশের পর পরই হুমড়ি খেয়ে যেন দর্শকরা গানটি দেখছেন। মাত্র একদিনের মধ্যেই এটির ভিউ ১.২ মিলিয়ন ছাড়িয়ে গেছে।

বরাবরের মতোই গানটির কথা ও সুর করেছেন মাহমুদ হাসান তবীব। ভিডিও নির্মাণও তারই। মাহমুদ তবীব নামের ইউটিউব চ্যানেলে গানটি অবমুক্ত করা হয়।
ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ঘুরে বেড়ানো আর দশটা পথশিশুর মতো রানাও একজন। থাকে ঢাকার কামরাঙ্গীরচর এলাকায়। তবে ক্যাম্পাস এলাকাতেই সারাদিন ঘুরে বেড়াতে দেখা যায় তাকে। ছোট্ট এই শিশুটি দারুণ র‌্যাপ গান গায়। ক্যাম্পাসে ঘুরে ঘুরে গান শোনানোর বিনিময়ে ২-৫ টাকা চেয়ে নেয় মানুষের কাছ থেকে। এটাই ছিল রানার পরিচিতি।

কথায় কথায় চলতি বছরের গেল মে-জুন মাসের কোনও একদিন রানার সঙ্গে পরিচয় হয় ঢাবি শিক্ষার্থী তবীবের। অন্যদিকে মাত্রই বলিউডে মুক্তি পেয়েছে রণবীর সিংয়ের ‘গাল্লিবয়’ নামের চলচ্চিত্র। তবীব যেন বাস্তবেই পেয়ে গেলেন সেলুলয়েডের রণবীর সিংকে। ব্যস, রানাকে নিয়ে কাজে নেমে পড়েন তিনি।

এরপর বাকিটা যেন ইতিহাস। এদিকে তবীব জানান, শিগগিরই আসছে গলিবয় রানার তৃতীয় গান। দ্বিতীয় গানে করা প্রশ্ন, ‘বাকি সব রানাদের কী হবে কাল’ নিয়েই এটি নির্মিত হবে বলে জানান তিনি। যেখানে অন্য পথশিশুদের কথা উঠে আসবে।

https://youtu.be/pMdDePeMSvc

 

 

 

 

 


Exit mobile version