গোদাগাড়ীতে দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত


গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে কাঁকনহাট রাজশাহী মহাসড়কের শুলিতোলা এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শ্যামল (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার বিকেলে উপজেলার দেওপাড়া ইউনিয়নের শুলিতোলা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবক উপজেলার কাঁকন হাট পৌর এলাকার মহাদেবপুর গ্রামের মৃত আরমান আলীর ছেলে। এই ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। এদের মধ্যে একজন একই গ্রামের মৃত জালাল উদ্দীনের ছেলে মিন্টু (২২) বাকী দুইজন হলেন রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকার রেজাউল ইসলামের ছেলে ফাহাদ (১৮) ও মতিউর রহমানের ছেলে রাকিব(১৮)।স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

 

এদিকে বুধবার দুপুরে গোদাগাড়ী পৌর সদর সাব-রেজিস্ট্রি অফিসের সামনে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ফাহারুল ইসলাম (২০) নামে এক যুবক গুরুতর আহত হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন তার পরিবার। ফাহারুল সারাংপুর জোৎগোসাইদাস গ্রামের হান্নানের ছেলে।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,দেওপাড়া ইউনিয়নে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় শ্যামল নামে এক যুবক মারা যায়। এবং ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে একজন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। এবং ট্রাক ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।


শর্টলিংকঃ