গোদাগাড়ীতে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করলেন ইউএনও


গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে মহামারি করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলা প্রশাসনের উদ্যোগে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। শনিবার (২০ জুন) সকালে গোদাগাড়ী পৌর এলাকার বিভিন্ন রাস্তায় পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আলমগীর হোসেন।

এসময় ইউএনও মোঃ আলমগীর হোসেন বলেন, করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা ও স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে চলার কোনো বিকল্প নেই। গ্রামের সাধারণ মানুষের মাঝে সচেতনা জাগাতে সব সময় ভয়ভীতি না দেখিয়ে তাদেরকে বুঝিয়ে বলেছি এবং পরবর্তীতে মাস্ক না পরে বের হলে জরিমানা করা হবে। এ ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পাবার নানা দিক নিয়ে আলোচনা করেছি।

যারা মাস্ক না পরে বিভিন্ন কাজে বাড়ী থেকে বের হয়েছে তাদেরকে আমি নিজ হাতে মাস্ক পরিয়ে দিয়েছি। তিনি আরো বলেন, রাস্তা-ঘাট, যানবাহন ও বাজারে যাদের মুখে মাস্ক দেখা যাবে না। তাদেরকে মাস্ক পরিয়ে দেয়া হবে। এ কাজে স্বেচ্ছাসেবক সংগঠন, পুলিশ,স্কাউটের সদস্যসহ উপজেলা প্রশসনের কর্মকর্তাসহ সংশ্লিষ্টরা দায়িত্ব পালন করবে।

প্রাথমিক পর্যায়ে জেলা প্রশাসকের দেওয়া ৩ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে। আজ জনস্বার্থে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে ২১৫ টি মাস্ক বিতরণ করা হয়। তবে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।


শর্টলিংকঃ