গোদাগাড়ীতে বজ্রপাতে নিহত একজন আহত দু’জন


গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে বজ্রপাতে একজন নিহত হয়েছেন। এছাড়াও নিহত ব্যাক্তির সাথে থাকা আরো দুইজন আহত হয়েছে । শনিবার বিকেল সাড়ে ৫ টায় উপজেলার মোহনপুর ইউনিয়নের চন্দলাই খড়িবোনা এলাকায় ঘটনাটি ঘটে।

বজ্রপাত

জানা গেছে, উপজেলার চন্দলাই খড়িবোনা গ্রামের মোঃ আলতাব হোসেনের ছেলে মোঃ মানিক (১৮) বজ্রপাতে নিহত হন। আহতরা হলেন একই গ্রামের শ্রী স্বপন চন্দ্র বর্মন এর ছেলে সবুজ চন্দ্র বর্মন (১৯) ও চাঁপাইনবাবগঞ্জ জেলার কালিনগর গ্রামের মুন্তাজ আলীর ছেলে মাইনুল ইসলাম (৪২)।

মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা হোসেনের সাথে কথা বললে আরো জানা যায়, প্রতিদিনের ন্যায় শনিবার সকালে আম বাগান পরিচর্যার জন্য উক্ত গ্রামের দুইজন শ্রমিক মানিক ও সবুজ চন্দ্র বর্মন ও বাগান মালিক মাইনুল ইসলাম সেখানে যায় সে সময় বিকেল সাড়ে ৫টার দিকে হঠাৎ অস্বাভাবিক ঝড়ো হাওয়ার কবলে পরে, এরই প্রেক্ষিতে হঠাৎ বজ্রপাতের দেখা মিলে এ সময় বজ্রপাতে মানিক নিহত হয় এবং সাথে থাকা দু’জন আহত হন।

ইতোমধ্যে, উক্ত মর্মান্তিক ঘটনায় গোদাগাড়ী উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আলমগীর হোসেন নিহতর পরিবারকে আর্থিক সহযোগীতা প্রদান করছেন।


শর্টলিংকঃ