গোদাগাড়ীতে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন


গোদাগাড়ী প্রতিনিধি:

‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’ এবং পায়ে হেঁটে বাড়ির পাশে বিট পুলিশিং কার্যালয়ে যাই বিনা খরচায় অনায়াসে পুলিশি সেবা পাই এই প্রতিপাদ্যকে সামনে রেখে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্য বিয়ে ও যৌতুকমুক্ত সমাজ ও জননিরাপত্তা নিশ্চিত করতে রাজশাহী জেলার গোদাগাড়ী কাঁকনহাট পৌর এলাকায় বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকালে কাঁকন হাট পৌরসভা প্রাঙ্গনে বিট পুলিশিং অফিসের উদ্বোধন করেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী।

পরে আলোচনা সভায় কাঁকন হাট পৌর মেয়র আব্দুল মজিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার ছাড়াও বক্তব্য দেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (গোদাগাড়ী সার্কেল) আব্দুর রাজ্জাক খান, গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম, কাঁকন হাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ, কাঁকন হাট পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরসহ বিভিন্ন রাজনৈতিক ও সামজিক সংগঠনের নেতারা।

বক্তারা বলেন, চুরি, ছিনতাই, মাদক দ্রব্যসহ সন্ত্রাসী কর্মকান্ড প্রতিরোধ ও জননিরাপত্তা নিশ্চিত করা ছাড়াও কমিউনিটি পুলিশিংয়ের বিট অফিসের মাধ্যমে দাম্পত্য বিরোধ, অফিস, সামাজিক বিবাদ নিষ্পত্তিতে পুলিশ ও কমিউনিটি পুলিশিং সদস্যরা একযোগে কাজ করে যাবে। বক্তারা আরও বলেন জণগনের শাসক নয় জণগনের সেবক হয়ে কাজ করতে চাই।


শর্টলিংকঃ