গোদাগাড়ীতে ভারতীয় নারীর মৃত্যু: করোনা আতঙ্ক


গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে এক ভারতীয় নারীর মৃত্যু হয়েছে। এতে করে এলাকায় করোনা ভাইরাসের আতঙ্ক দেখা দিয়েছে। তবে চিকিৎসকরা বলছেন হৃদরোগে আক্রান্ত হয়েই এই নারীর মৃত্যু হয়।

গোদাগাড়ীতে ভারতীয় নারীর মৃত্যু: করোনা আতঙ্ক

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১১ মার্চ উপজেলার দেওপাড়া ইউনিয়নের গণকের ডাইং গ্রামের মৃত দুখু আলীর বাড়িতে বেড়াতে আসে তার মেয়ে নবিজান বেগম (৬০)। সোমবার ভোর ৫ টার দিকে নবিজান বেগমের মৃত্যু হয় এ খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম ঘটনাস্থলে গিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে।

এ প্রসঙ্গে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবু তালেব বলেন আগের চিকিৎসা পত্র ও পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট এবং পরিবারের তথ্য অনুযায়ী নবিজান বেগম হৃদরোগে আক্রান্ত ছিল আর এই কারণে তার মৃত্যু হয়। মৃত্যুর আগে নবিজান বেগম শুধুমাত্র বমি করে এবং নিয়মিত হৃদরোগের ওষুধ সেবন করতেন।

দেওপাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আখতারুজ্জামান বলেন নবিজান বেগম ভারতের উত্তর প্রদেশের শিবধাত গ্রামের মহিবুলের সঙ্গে বিয়ে হয়। ভারতীয় পাসপোর্ট নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসে নবিজান বেগম। তার মৃত্যু হৃদরোগে হওয়ার কারণে দুপুর ১২ টার দিকে লাশ দাফন করা হয়। ফলে করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত হওয়ার কোন কারন নেই।


শর্টলিংকঃ