Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

গোদাগাড়ীতে উপজেলা চেয়ারম্যানের নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ


গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বিভিন্ন গ্রামের এক’শ হতদরিদ্র পরিবারের মাঝে নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জিসান এন্টার প্রাইজের সত্বাধিকারী জাহাঙ্গীর আলম।

খাদ্য সামগ্রীর মধ্যে চাল ৫ কেজি,আটা ২ কেজি,আলু ২ কেজি,ডাল ১ কেজি,তেল ১ কেজি,লবণ ১ কেজি ও হাত ধোয়ার সাবান ১ টি বিতরণ করা হয়।

জাহাঙ্গীর আলম বলেন, সাম্প্রতিক সময়ে দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ছড়িয়ে পড়ায় পুরো দেশে সাধারণ ছুটি ঘোষণা করা হয়। হতদরিদ্র সাধারণ লোকজনের বাড়ির বাইরে যাওয়াও বন্ধ হয়ে যায়। এ কারণে খাদ্য সংকটে পড়েন সমাজের নিম্ন শ্রেণীর মানুষ গুলো। তাদের দুবেলা-দুমুঠো খাবারের জন্য প্রতি দিনই শ্রম বিক্রি করতে হয়। এসব মানুষের কথা চিন্তা করে বৃহস্পতিবার দুপুর থেকে বিকেল পর্যন্ত উপজেলার আমতুলি মোড়ে অবস্থিত জিসান এন্টাপ্রাইজ প্রঙ্গণে বিভিন্ন গ্রামের হতদরিদ্র এক’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রয়োজনে এ সহায়তা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কাওশার মাসুম,উপজেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ মোশারফ বাবু।


Exit mobile version