Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

গোদাগাড়ীতে চিকিৎসকদের পিপিই দিলেন আ’লীগ নেতা


গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতলের চিকিৎসকদের মাস্ক ও পারসোনাল প্রটেক্টিভ ইকুইভমেন্ট (পিপিই) দিয়েছেন পৌর আওয়ামী লীগের সভাপতি অয়েজউদ্দিন বিশ্বাস । রবিবার সকালে উপজেলা ভারপ্রাপ্ত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অহিদা খাতুনের হাতে এসব পিপিই তুলে দেন তিনি ।

এছাড়াও দেশব্যাপী করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পরেছে দেশের বহু মানুষ। আর এই পরিস্থিতিতে সরকারের নেয়া কর্মসূচির পাশাপাশি কর্মহীন মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে পৌর আওয়ামীলীগ সভাপতি।

ব্যাক্তি উদ্যোগে পৌর এলাকার চার হাজার দরিদ্র অসহায় কর্মহীন পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে খাবার পৌছে দিচ্ছেন তিনি। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাউল, আলু, আটা, চিনি, ডাউল, লবন, তেল, সাবান ও একটি করে মাস্ক ।

এ ব্যাপারে আওয়ামীলীগ নেতা অয়েজউদ্দিন বিশ্বাস বলেন, এই দূর্যগপূর্ণ সময়ে সরকারের সহযোগিতার পাশাপাশি আমার এই ছোট্র্র প্রয়াশ। সেবার মনভাব নিয়ে সাধারন মানুষের পাশে আছি থাকবো। পর্যায় ক্রমে আরো খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

যারা পৌর এলাকার খাদ্য সমস্যায় আছেন কাউকে বলতে পারছেন না তারা আমাকে কল করুন আপনার বাড়িতে পৌছে যাবে খাদ্য সামগ্রী। সামাজিক দূরত্ব বজায়ে রেখে সরকারের দেয়া সকল নির্দেশনা মেনে চলার আহবান জানান আ’লীগের এই নেতা।


Exit mobile version