Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

গোদাগাড়ীতে ট্রাক ও কাভার্ড ভ্যান মুখোমুখি সংঘর্ষে আহত 8


গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ী মেডিকেল মোড় এলাকায় ১টি ট্রাক ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চারজন জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আজ রবিবার বেলা ১১ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- গোদাগাড়ী পৌর এলাকার বারুইপাড়া গ্রামের আলম হোসেনের ছেলে ইসরাফিল (২২) সে ট্রলি চালক ছিলেন। কুষ্টিয়া জেলার যুগিয়া উপজেলার মল্লিকপাড়া ত্রিমুহনী গ্রামের শরিফুল ইসলামের ছেলে সোহেল (২৩), ও তার ভাই জুয়েল রানা(১৮) এরা দুভাই কাভার্ড ভ্যানের চালক ও হেলপার ছিলেন। আরও একজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।  দূর্ঘটনা ঘটার সাথে সাথে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

গোদাগাড়ী থানার পুলিশ পরিদর্শক (এসআই) শামিম রেজা বলেন,মালামাল ভর্তি একটি ট্রাক চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল সে সময় রাজশাহীগামী এসিআই ফুড লিঃ এর একটি কাভার্ড ভ্যান মেডিকেল মোড় ওয়ার্ল্ড ভিশন অফিসের সামনে আসলে মুখোমুখি সংঘর্ষ ঘটলে ট্রাকের সামনের দিক দুমড়েমুচড়ে যায়। সেসময় বালি ভর্তি একটি ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ড ভ্যানের পিছনে ধাক্কা দিলে ত্রিমুখী সংঘর্ষ হয় এতে মোট চার জন আহত হয়।

তবে  এক ড্রাইভারের অবস্থা আঙ্কাজনক হলে তাকে দ্রুত রাজশাহী মেডিকেলে পাঠিয়ে দেওয়া হয়। গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আতাউর রহমন বলেন, আমার ফায়ার কর্মীরা সবইকে উদ্ধার করে স্থানীয় গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করি। কিন্তু একজন ড্রাইভারের অবস্থা আষ্কাজনক হলে দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিকেলে পাঠানো হয়।


Exit mobile version