দরিদ্র শিক্ষার্থীদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ দিলেন শিক্ষকরা


গোদাগাড়ী প্রতিনিধি : 
মাটিকাটা আদর্শ ডিগ্রী কলেজ শিক্ষকদের ব্যক্তিগত তহবিল থেকে উপজেলার মাটিকাটা ও গোগ্রাম ইউনিয়নের ৮টি গ্রামের অসহায় দুঃস্থ শিক্ষার্থীদের পরিবারের মাঝে ত্রাণ হিসেবে চাল, ডাল, তেল, লবন, আলুসহ বিভিন্ন খাদ্য উপকরণ তুলে দেওয়া হয়। মাটিকাটা আদর্শ ডিগ্রী কলেজ অধ্যক্ষ আব্দুল আওয়াল রাজুর নেতৃত্বে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব খাদ্য সামগ্রি বাড়ি বাড়ি পৌঁছে দেন কলেজ শিক্ষকরা।

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা আদর্শ ডিগ্রী কলেজের পক্ষ থেকে করোনার ভাইরাসের কারণে কর্মহীন অর্ধশত শিক্ষার্থীদের পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত এই ত্রাণ বিতরণ করেন কলেজ শিক্ষক ও কর্মচারীবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ ও গোগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান,ম্যানেজিং কমিটির সদস্যগণ।

এ ব্যাপারে জানতে চাইলে অধ্যক্ষ আব্দুল আওয়াল রাজু বলেন, ‘করোনাভাইরাসের কারণে কর্মহীন অনেক দিনমজুর অভিভাবকরা কষ্টে দিনাতিপাত করছেন। তাদের এই ক্রান্তিকালে আমাদের উচিৎ তাদের পাশে দাঁড়ানো। তাই সকল শিক্ষকেরা নিজ অর্থায়নে কিছুসংখ্যক কলেজ শিক্ষর্থীর পরিবারের মাঝে এইসব ত্রাণ বিতরণ করে। প্রয়োজনে তালিকা করা হচ্ছে পর্যায়ক্রমে আরও দেওয়া হবে। কলেজসহ বিভিন্ন সংগঠন ও সমিতি যেন তাদের সাহায্যে এগিয়ে আসে এমনটাই প্রত্যাশা করি।


শর্টলিংকঃ