গোদাগাড়ীতে প্রতিবাদ সভা ও যুব সমাবেশ অনুষ্ঠিত


গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীকে নিয়ে মিথ্যাচার ও কুটক্তি করার বিশাল প্রতিবাদ সভা ও যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেল ৩ টায় গোদাগাড়ী উপজেলার রাজাবাড়ী হাটে প্রতিবাদ সমাবেশের আয়োজন করে উপজেলা আওয়ামী যুবলীগ।

দেওপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগ সভাপতি আসাদুল হকের সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, গোদাগাড়ী উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ বিপ্লব এসময় আরও বক্তব্য রাখেন,উপজেলা যুবলীগের সহ সভাপতি আলমঙ্গীর কবির স্বপন,সাংগঠনিক সম্পাদক গোলাম কাওশার মাসুম,অর্থ বিষয়ক সম্পাদক বেলাল উদ্দীন সোহেল,জেলা ছাত্রলীগের সহ সভাপতি সালমান ফিরোজ ফয়সাল,উপজেলা ছাত্রলীগ সভাপতি পারভেজ মোশাররফ বাবু,সাধারণ সম্পাদক আরব আলী প্রমুখ।

সভায় বক্তারা বলেন, এ অঞ্চলের বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি ওমর ফারুক চৌধুরী ২০০০ সালে আওয়ামীলীগে যোগদান করে গোদাগাড়ী, তানোরসহ এ অঞ্চলের আওয়ামী লীগকে সংগঠিত করে একটি শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তোলেন। গত ২০ বছরে গোদাগাড়ী-তানোরে ব্যাপক উন্নয়ন ঘটিয়েছেন।


তিনি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর তার নির্বাচিত এলাকায় রাসত্মাঘাট, স্কুল-কলেজ, মাদ্রাসা ব্যাপক উন্নয়ন ঘটিয়েছেন। তিনি মাদক, জঙ্গীবাদ, নাশকতা ও সন্ত্রাসের বিরম্নদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করেন। তিনি গোদাগাড়ী-তানোরে প্রতিহিংসার রাজনীতি না করে রাজনৈতিক সোহববস্থান তৈরি করেছেন এবং গোদাগাড়ী- তানোরে তার নির্বাচনী এলাকায় শান্তি বিরাজ করছে। তিনি শিল্প প্রতিমন্ত্রী থাকা অবস্থায় সফলভাবে দায়িত্ব পালন করেছেন।

বক্তারা আরও বলেন,ওমর ফারুক চৌধুরী এ অঞ্চলের আওয়ামী লীগের নেতাকর্মীদের দুঃখে সুখের কান্ডারী হিসেবে তার সুনাম রয়েছে। আর এই কারণেই প্রধান মন্ত্রী শেখ হাসিনা নৌকার মনোনায়ন তার হাতে বার বার তুলে দিয়েছেন। ফারুক চৌধুরীর উপর জনগনের আস্থা আছে বলেই তিন তিন বার বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচন করেছেন।

তাই ওমর ফারুক চৌধুরীর ভাল কাজ সহ্য করতে না পেরে ঈর্ষানীত হয়ে আওয়ামীলীগের একটি কুচক্রী মহল তার বিরম্নদ্ধে বিভ্রান্তি মূলক তথ্য দিয়ে অপপ্রচার ও মিথ্যাচার করে আসছে। সমাবেশ থেকে এ মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচার চালানোর জন্য মিথ্যাচারীদের ক্ষমা চাওয়ার আহবান জানানো হয়।

সমাবেশে উপজেলার ৯টি ইউনিয়ন ও ২টি পৌরসভার যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ হাজার হাজার নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল সহকারে এসে অংশ নেয়।


শর্টলিংকঃ