গোদাগাড়ীতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৬


শামসুজ্জোহা বাবু,  গোদাগাড়ী  :

রাজশাহীর গোদাগাড়ীতে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে চালকসহ ছয় জন নিহত হয়েছে। এদের মধ্যে শিশু ও নারী  রয়েছে। গুরুতর আহত হয়েছেন দুইজন। শনিবার দুপুরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের কাদিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  রাজশাহীর পুলিশ সুপার মো. শহিদুল্লাহ ইউনিভার্সাল২৪নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় নিহত তিনজনের মরদেহ। ঘটনাস্থল থেকে তোলা ছবি

নিহতরা হলেন-রাজশাহীর মুন্নােফের মোড় এলাকার  মুসাব্বের আক্কাস আলী (৪০), তার স্ত্রী হাসনারা (৩৫),  মেয়ে মুসফিরা (৮) ও চার মাসের ছেলে হাসান আল আদিব, গোদাগাড়ীর কেল্লাবাড়ইপাড়ার রমজানের স্ত্রী আসিয়া (৩০) এবং প্রাইভেট কারের চালক ও নগরীর মেহেরচণ্ডী এলাকার মাহবুবুর রহমান (৪০)।  এঘটনায় গুরুতর আহত রমজান ও তার দুই বছরের মেয়ে রাফিয়াকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসপি শহিদুল্লাহ আরো জানান, নিহতরা শনিবার দুপুরে প্রাইভেটকারটি রাজশাহী থেকে  গোদাগাড়ীর একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলো। পথে গোদাগাড়ীর কাদিপুর এসে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। গুরুতর আহত এক শিশুসহ আরো ৫জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে এসে এক নারী ও দুই শিশু মারা যায়।

 

দুর্ঘটনা কবলিত প্রাইভেট কার

গোদাগাড়ী থানার ওসি খায়রুল ইসলাম জানান, দুর্ঘটনা খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজে ছুটে যায়।  নিহতদের মরদেহ উদ্ধার করে  ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে অপমৃত্যুর মামলা হতে পারে।

বেলা একটার দিকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের গোদাগাড়ী স্টেশনের কর্মকর্তা আতাউর রহমান জানান, দুর্ঘটনার পর তারা ঘটনাস্থলে ছুটে গিয়ে প্রাইভেটকারের ভেতর থেকে তিনটি লাশ উদ্ধার করেছেন। লাশগুলো থানায় নিয়ে যাওয়ার জন্য পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

 


শর্টলিংকঃ