গোদাগাড়ীতে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আট জন


গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইন চালু করলেন মোহনপুর ইউনিয়নের চেয়ারম্যান। হোম কোয়ারান্টাইন মানছেনা এবং হোম কোয়ারান্টাইনে থাকার পরিবেশ না থাকায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে এমন ৮ জনকে।

গত শনিবার (০২ মে) রাত ৮ টা থেকে উপজেলার মোহনপুর ইউনিয়নের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে হিসেবে চানলাই পরগনা উচ্চ বিদ্যালয়ে রাখা হয়েছে তাদের।

ঢাকা,চাঁদপুরসহ দেশের বিভিন্ন জেলা থেকে গ্রামের বাড়িতে ফিরছেন অনেকেই। তাদের মধ্যে অনেকেই দিনমজুর। এরা একই পরিবারে গাদাগাদিকরে বসবাস করছে। ফলে তাদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরিবেশ না থাকায় ৮ জনকে নেয়া হয় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে। সকলের সেখানে থাকা খাওয়ার সকল ব্যবস্থা করেছে ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা হোসেন।

ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা হোসেন বলেন, করোনা প্রতিরোধে মানুষকে সচেতন করতে মোহনপুর ইউনিয়ন পরিষদ সর্বদা কাজ করে চলেছে। ঢাকা সহ দেশের বিভিন্ন জেলা থেকে গ্রামের বাড়িতে ফিরছেন অনেকেই। তাদের মধ্যে হোম কোয়ারেন্টাইন মানছেনা এবং কিছু মানুষ আছে একই পরিবারে বেশি মানুষ বসবাস করছে। ফলে হোম কোয়ারেন্টাইন মানতে পারছেনা এমন পরিবারকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হচ্ছে।

আরো পড়তে পারেন গোমস্তাপুরে জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০


শর্টলিংকঃ