Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

গোদাগাড়ীতে যুবলীগ নেতা ইসমাইল হত্যা মামলার দুই আসামি গ্রেফতার


গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার যুবলীগ নেতা ইসমাইল হোসেন হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে উপজেলার কমলাপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করেন গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের একটি দল। আসামিদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি ছিল।

আসামিরা হলেন গোদাগাড়ীর মালিগাছা গ্রামের রায়হান আলীর ছেলে বসির উদ্দিন ওরফে বাবু (৩৪) ও গড়ডাইং গ্রামের তসিরের ছেলে কালাম (৩৯)। বাবু মামলার ২৮ নম্বর আসামি। আর কালাম ৩৫ নম্বর। এ মামলার চার আসামি এখনও পলাতক।

মামলার তদন্ত কর্মকর্তা জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম বলেন, গ্রেফতার দুই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এ নিয়ে মোট আটজন আসামি এখন কারাগারে রয়েছেন। মামলায় মোট আসামির সংখ্যা ৩৫ জন। এদের মধ্যে উচ্চ আদালতের মাধ্যমে জামিনে আছেন ২৩ জন। বাকি চারজন পলাতক। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

নিহত ইসমাইল হোসেন গোদাগাড়ীর দেওপাড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ছিলেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি ঐ ইউনিয়নের আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। গেল বছরের ৩০ ডিসেম্বর ভোট গ্রহণের দিন দুস্কৃতিরা পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় তার স্ত্রী বিজলা বেগম বাদী হয়ে গোদাগাড়ী মডেল থানায় একটি হত্যা মামলা করেন। বিজলা বেগম জানান, গত ১১ সেপ্টেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেছেন মামলার তদন্ত কর্মকর্তা। তবে তিনি দ্রুত বিচার ট্রাইব্যুনালে স্বামী হত্যার বিচার দাবি করেন।


Exit mobile version