Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

গোদাগাড়ীতে সাংবাদিকের উপর হামলা


রোববার বেলা ১১টার দিকে উপজেলা চত্বরে এ হামলা হয় বলে গোদাগাড়ী মডেল থানার পরিদর্শক হাসমত আলী জানান। আহত আব্দুল বাতেন (২৯) গোদাগাড়ী উপজেলার আরিজপুর গ্রামের মাজেদ আলীর ছেলে।

তিনি দৈনিক যায় যায়দিন, একাত্তর টেলিভিশন, অনলাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিম ২৪.কম ও রাজশাহীর অনলাইন নিউজ পোর্টাল পদ্মা টাইমস ২৪.কম এর গোদাগাড়ী উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

আব্দুল বাতেন বলেন, “বেলা ১১টার দিকে আমিন নামে এক লোক আমার মোবাইলে ফোন করে কথা আছে বলে উপজেলা পরিষদের গেটে যেতে বলেন। সেখানে যাওয়া মাত্রই ‘আমার পিছনে লেগেছেন কেন’ বলে আমিন আমাকে মারধর শুরু করে।

পরে আমিন ও তার সহযোগী সানাউল্লাহসহ তিনজন লাঠি ও লোহার রড দিয়ে তাকে পিটিয়ে জখম করে বলে জানান তিনি। বাতেন বলেন, এ সময় তার চিৎকারে গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে চেয়ারম্যান তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

তিনি বলেন, “আমিন ও সালাইদ্দিন আমার চেনা-পরিচিত। তাদের সঙ্গে আমার কোনো পূর্বশত্রুতাও নেই। সরল বিশ্বাসে আমি সেখানে গিয়েছি। তারা কেন আমার উপর হামলা করেছে তা আমার জানা নেই।”

হামলাকারী আমিনের বাড়ি উপজেলার ভগবন্দপুর হাটপাড়া গ্রামে। আর সালাউদ্দিনের বাড়ি শ্রীমন্তপুর। পরিদর্শক হাসমত আলী বলেন, আব্দুল বাতেনের সঙ্গে কথা বলে হামলাকারীদের সনাক্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


Exit mobile version