গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় বিজিবির দুই সদস্য নিহত


শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী :
রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুই বিজিবি সদস্য নিহত হয়েছে। এঘটনায় আরো ৪ জন আহত হয়েছে।শনিবার সকালে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের সারাংপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বিজিবি সদস্যেরা হলেন ল্যান্স নায়েক জুবায়ের (৩৪) ও ল্যান্স নায়েক আবু সাঈদ (৩৫) তারা বিজিবির রাজশাহী ৫৩ ব্যাটালিয়নের সদস্য। আহতদের পরিচয় পাওয়া যায়নি।হতাহতদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ খাইরুল ইসলাম জানান, শনিবার সকাল ৭টা ৪০ মিনিটের দিকে বিজিবির নিজস্ব গাড়ী  চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল।এসময় গোদাগাড়ী সরকারি কলেজের পাশে সারাংপুর এলাকায় এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা চাঁপাইনবাবগঞ্জগামী একটি মালবাহী ট্রাকের ধাক্কায় বিজিবির গাড়ীটি রাস্তার মধ্যে ছিটকে পড়লে ঘটনাস্থলে ল্যান্স নায়েক জুবায়ের মারা যায়। আর হাসপাতালে নেওয়ার পথে ল্যান্স নায়েক আবু সাঈদ মারা যায়।

৫৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মাহমুদ হাসান জানান, রাজশাহী সেক্টরের বিভিন্ন ব্যাটেলিয়নের বিসিএম গ্রেড-২ কোর্সে প্রশিক্ষণের জন্য দিনাজপুর সেক্টরে যাওয়ার কথা ছিল।  এ লক্ষ্যে  ৫৯ বিজিবির ১২জন এবং ৫৩ বিজিবির ৯ জন সদস্য নিয়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দিকে নিজস্ব ট্রাক যাচ্ছিল।

বিজিবির ট্রাকটি গোদাগাড়ী সরকারি কলেজ সংলগ্ন সারাংপুর ব্রিজ এলাকায় পৌঁছলে পেছন দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দিলে বিজিবির ট্রাকটি উল্টে যায়।এতে ঘটনাস্থলেই জোবায়ের  নিহত হন। হাসপাতালে নেয়ার পথে মারা যান সাঈদ। অপর ১৯ জন সদস্যর সবাই হালকা জখম ও আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেয়া হয়েছে।


শর্টলিংকঃ