Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

গোবিন্দগঞ্জে ইরানী দম্পতি আটক


গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় রবিবার এক ইরানী দম্পতিকে টাকা চুরির অভিযোগে আটক করে জনতা পুলিশে সোপর্দ করেছে। গাড়ি থামিয়ে গোবিন্দগঞ্জের কোমরপুরে এক ব্যবসায়ির নিকট টাকা খুচরো করার ফাঁকে কৌশলে ৬০ হাজার টাকা নিয়ে তারা সটকে পরে বলে ব্যবাসায়ির অভিযোগ।

গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও স্থানীয়রা জানান, রংপুর থেকে একটি কারযোগে ঢাকা যাবার পথে ইরানের কেরাস এলাকার বাসিন্দা অমরুল্লা (৫০) এবং তার স্ত্রী মরিয়ম (৩৮) কোমরপুর এলাকায় দুপুর ১ টার দিকে রফিকের পুরাতন কাগজ ব্যবসার দোকানের সামনে গাড়ি থামায়। তারা রফিকের নিকট ১ হাজার টাকার নোটের খুচরা চায়। সেসময় রফিকের দোকানে উপস্থিত বগুড়ার কাহালু উপজেলার ব্যবসায়ি জিয়াউর রহমানকে রফিক টাকা ভাংতি করে দিতে বলেন। জিয়াউর জানান রফিকের কাছ থেকে তিনি নিয়মিত কাগজ ক্রয় করেন তাই তার কথায় ওই বিদেশী দম্পতিকে টাকা খুচরো করে দিতে টাকার বান্ডিল বের করেন। তখন ১ হাজার টাকার নোটের ১ লক্ষ টাকার বান্ডিল দেখে ইরানী দম্পতি তা দেখতে আগ্রহ প্রকাশ করেন। বিদেশী নাগারিক হেতু তাদের কৌতুহল মিটানোর জন্য বান্ডিলগুলো তিনি তাদের হাতে দেন।

এসময় তারা কৌশলে বান্ডিল থেকে ৬০ (ষাট ) হাজার টাকা খুলে নিয়ে অবশিষ্ট টাকা ফেলে দিয়ে দৌড়ে গাড়িতে উঠে গাড়ি চালিয়ে দেন। তার চিৎকারে লোকজন এগিয়ে এসে মোটরসাইকেল নিয়ে ইরানী দম্পতির গাড়িটিকে ধাওয়া করে। ধাওয়া খেয়ে গোবিন্দগঞ্জের পান্থাপাড়া এলাকায় একটি রিক্সাভ্যানকে গাড়িটি ধাক্কা দেয়। এসময় স্থানীয়রা তাদের ধরে ফেলে। পরে গোবিন্দগঞ্জ থানা পুলিশ তাদের সেখান থেকে আটক করে থানায় নিয়ে আসে। গোবিন্দগঞ্জ থানার ওসি মজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ব্যবসায়ি জিয়াউর রহমান এ বিষয়ে দুই ইরানী পর্যটকের নামে থানায় অভিযোগ দায়ের করেছেন। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।


Exit mobile version