গোলাগুলি, মিডিয়া রুম থেকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হল ট্রাম্পকে


ইউএনভি ডেস্কঃ

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে হঠাৎ করেই সিক্রেট সার্ভিসের সদস্যরা হোয়াইট হাউসের প্রেস রুমের বাইরে নিয়ে গেছেন। সোমবার নিয়মিত গণমাধ্যম ব্রিফিং চলার মধ্যেই এমন ঘটনা ঘটেছে।


বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, হোয়াইট হাউসের বাইরে গোলাগুলি চলায় সিক্রেট সার্ভিসের সদস্যরা তাকে ঘিরে ধরে নিরাপদ স্থানে নিয়ে গেছেন। কয়েক মিনিট পরে ট্রাম্প আবার মিডিয়া রুমে ফিরে আসেন।তিনি বলেন, আইনপ্রয়োগকারী সংস্থার লোকজন এক ব্যক্তিকে গুলি করেছে। তাকে হাসপাতালে নেয়া হয়েছে।

সন্দেহভাজন গুলিবিদ্ধ ব্যক্তি সশস্ত্র ছিলেন বলে তার কাছে মনে হয়েছে। ট্রাম্প বলেন, এটা ছিল হোয়াইট হাউসের বাইরে গোলাগুলি। মনে হচ্ছে সবকিছু ভালোভাবেই নিয়ন্ত্রণে আছে। কিন্তু সেখানে সত্যিকার গোলাগুলি হয়েছিল। কোনো একজনকে হাসপাতালে নেয়া হয়েছে। তবে সেই ব্যক্তির অবস্থা সম্পর্কে আমি কিছু বলতে পারছি না।

হোয়াইট হাউস প্রাঙ্গণের সীমানার বাইরেই এই গোলাগুলি হয়েছে। সিক্রেট সার্ভিস জানায়, এ ঘটনায় একজন ইউএসএসএস কর্মকর্তা জড়িত ছিলেন। তদন্ত চলছে। সন্দেহভাজন ব্যক্তি ও ইউএসএসএস সার্ভিসের এক কর্মকর্তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে ঘটনার সময় হোয়াইট হাউসের সীমানালঙ্ঘন কিংবা সুরক্ষিতদের কেউ ঝুঁকিতে পড়েনি বলেও জানায় সিক্রেট সার্ভিস ট্রাম্পকে বাইরে নিয়ে যাওয়ার পরে অল্প সময়ের জন্য হোয়াইট হাউসের ব্রিফিং রুম বন্ধ করে দেয়া হয়েছিল। এসময় সিক্রেট সার্ভিসের কর্মতৎপরতারও প্রশংসা করেন ট্রাম্প।


শর্টলিংকঃ