Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিক সুইট আর নেই


নিজস্ব প্রতিবেদক :

চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিক ইমতিয়ার ফেরদৌস সুইট (৪০) আর নেই। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। সুইট দৈনিক কালের কণ্ঠ ও জিটিভির চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ছিলেন। তিনি চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পুরাতন জেলখানা মোড় দাউদপুর রোড এলাকার মরহুম বদর উদ্দিন এর বড় ছেলে। মরহুমের জানাজার নামাজ আজ বিকাল সাড়ে ৫টায় খালঘাট কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে।

ইমতিয়ার ফেরদৌস সুইট

পারিবারিক সূত্র জানায়, বেশ কিছু দিন ধরে সুইট শ্বাসকষ্টে ভূগছিলেন। সকালে হৃদরোগে আক্রান্ত হলে হাসপাতালে নেয়া হয়। এসময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইমতিয়ার ফেরদৌস সুইট দুই যুগেরও বেশি সময় ধরে সাংবাদিকতায় জড়িত ছিলেন। তিনি দৈনিক নবাব, সাপ্তাহিক গৌড় সংবাদ, দৈনিক করতোয়া, দৈনিক আমার দেশ, দৈনিক যুগান্তর ও সবশেষ কালের কণ্ঠের সাংবাদিক ছিলেন। এছাড়াও তিনি বেসরকারী টেলিভিশন চ্যানেল ওয়ান ও জিটিভির জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেছেন।

ব্যক্তিগত জীবনে স্ত্রী ছাড়াও তার চার বছরের একজন শিশুসন্তান রয়েছে।সাংবাদিক সুইটের অকাল মৃত্যুতে গভীর শোকাহত চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহীর সাংবাদিকরা।

 


Exit mobile version