- ইউনিভার্সাল ২৪ নিউজ - https://universal24news.com -

চাঁপাইনবাবগঞ্জে আট কোটি টাকা মূল্যের মাদক ধ্বংস


নিজস্ব প্রতিবেদক,  চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জে মাদক চোরাচালান ও মাদক সেবন প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ব জনসম্মুখে প্রায় ৮ কোটি টাকা মূল্যের আটককৃত বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় মহানন্দা নদীর ওপারে বারঘোরিয়ায় বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতু’র পাশ্ববর্তী মাঠে চাঁপাইনবাবগঞ্জস্থ বিজিবি’র ৫৩ ও ৫৯ ব্যাটালিয়ন কর্তৃক আটককৃত এসব মাদকদ্রব্য ধংস কার্যক্রমের উদ্বোধন করেন বিজিবি’র রাজশাহী সেক্টর কমান্ডার কর্ণেল মুশফিকুর রহমান মাসুম।

ধ্বংসকৃত মাদকদ্রব্যের মধ্যে ছিল ২হাজার ৫’শ ৩৯ বোতল বিদেশী ও ১৩০ লিটার মদ,৫৪ হাজার ২৩২ বোতল ও ৭ লিটার ফেন্সিডিল,২২ কেজি ৩৯০ গ্রাম হেরোইন,১৪ কেজি ২’শ গ্রাম গাঁজা,২৭ হাজার ৫’শ ২ পিস ইয়াবা ট্যাবলেট, ৩৬৯ পিস নেশা জাতীয় ট্যাবলেট ও ১হাজার ৬৪৫পিস নেশা জাতীয়  ইনজেকশন।

এ সময়  এক সমাবেশে বক্তব্য রাখেন বিজিবি’র রাজশাহী সেক্টর কমান্ডার কর্ণেল মুশফিকুর রহমান মাসুম, জেলা প্রশাসক এজেডএম নূরুল হক, ৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল সাজ্জাদ সারোয়ার. ৫৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল এস.এম সালাহ্ উদ্দিন ও পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম।