চাঁপাইনবাবগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে আহত ১১


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কের দ্বারিয়াপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ১১ জন আহত হয়েছে। বুধবার সকালে দারিয়াপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হল-জেলর শিবগঞ্জ উপজেলার কানসাটের আ: ওহাব (৪৫), শাহবাজপুর ইউনিয়নের আজমতপুরের আবু বক্কর (২৫), চককীর্তি ইউনিয়নের ইসমাইল (২৭), চাতরা গ্রামের জাহির আলী, একই ইউনিয়নের ত্রিমোহনি গ্রামের লাল চাঁদ (২৫), নাচোল উপজেলার হাটবাকইল গ্রামের ইসরাইল হক (২৩), গোমস্তাপুর উপজেলার বালুটঙ্গী গ্রামের ইউসুফ আলী (২০), চৌডালা গ্রামের মোঃ সুজন (২৩), সদর উপজেলার রামচন্দ্রপুরহাট এলাকার তসলিম (৪৫), চরবাগডাঙ্গার মোঃ ইব্রাহিম (৩৫) ও চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বটতলাহাটের মো. জনি (৩০)।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি জিয়াউর রহমান জানান, ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জগামী আরপি পরিবহনের একটি বাস সকাল সোয়া ১০ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার দ্বারিয়াপুরে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাসে থাকা ১১ যাত্রী আহত হয়।

পরে ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।


শর্টলিংকঃ