চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ চলছে


নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ:
৫ম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে আজ সোমবার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় সুষ্ঠ এবং শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে। সকাল ৯টায় ভোট গ্রহণ শুরুর পর থেকেই কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি অত্যন্ত কম লক্ষ্য করা গেছে। সকাল সাড়ে ১০ টার দিকে শহরের আলীনগর উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে সরেজমিনে গিয়ে দেখা যায়, এ কেন্দ্রে ভোটারদের উপস্থিতি কম।

এদিকে, বেলা ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে কিছু সংখ্যক নারী ভোটারদের উপস্থিতি লক্ষ করা গেছে। তবে প্রিজাইডিং অফিসাররা জানান, দুপুরে ভোটারদের উপস্থিতি বাড়বে। তবে এ রির্পোট লেখা পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত কয়েকটি ভোট কেন্দ্র ঘুরে দেথা গেছে ভোটারদের উপস্থিতি কম।


রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোতাওয়াক্কিল রহমান জানান, সদর উপজেলা পরিষদ নির্বাচনের ১’শ ৫৭ টি ভোট কেন্দ্রে সকাল ৯টা থেকে সুষ্ঠ এবং শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শুরু হয়েছে এবং বিকেল ৫টা পর্যন্ত চলবে। কেন্দ্রগুলোতে সকালে ভোটারদের উপস্থিতি কম থাকলেও দুপুরে ভোটারদের উপস্থিতি বাড়বে বলে জানান তিনি।


তিনি আরো জানান, সুষ্ঠুভাবে ভোট গ্রহণের জন্য ৬ পাল্টুন বিজিবি, ৪’শ ৭১ জন পুলিশ, প্রায় ২ হাজার আনসার-গ্রাম এবং র‌্যাবের ৬টি দল মোতায়েন রয়েছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

এবারের নির্বাচনে ৩ লাখ ৮১ হাজার ৯’শ ১৪ ভোটার ভোট প্রয়োগ করছে এবং চেয়ারম্যান পদে ৩জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৬ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


শর্টলিংকঃ