চাঁপাইয়ে ছাত্রশিবিরের ১৪ নেতাকর্মী আটক


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নামোশংকরবাটী হেফজুল কামিল মাদ্রাসার ছাত্রাবাস থেকে ৫০০ গ্রাম গান পাউডার, ৮ টা ককটেল, ৬ টি হাসুয়া ও ৫টি বইসহ ১৪ জনকে আটক করে চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশ।

চাঁপাই

আটককৃতরা হল, চাঁপাইনবাবগঞ্জ সদর থানার চরনারায়নপুর এলাকার রবিউল ইসলামের ছেলে জোবায়ের ইসলাম(১৮), সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের কালিনগর এলাকার সাইফুর রহমানের ছেলে আব্দুল বারি(২৭), সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের মহিপুর এলাকার আশরাফুল হকের ছেলে ইকবাল হোসেন(২৩), সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের চর হরিপুর এলাকার মামুনুর রশিদের ছেলে বোরহান উদ্দিন(২৯)শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের হাউস নগর এলাকার সোহরাব আলীর ছেলে আব্দুল্লাহিল কাফি(৩৬), সিলেট জেলার মংলা পোট বন্দর এলাকার পেলাম ইউনিয়নের মৃত আব্দুস সাত্তারের ছেলে গাজী আবদুল হান্নান(২৪)।

শিবগঞ্জ উপজেলার দূর্লভপুর ইউনিয়নের চরশিংনগর এলাকার শুকুর আলীর ছেলে শহিদুল ইসলাম (২৮),মনাকষা ইউনিয়নের ছাপড়া এলাকার মতিউর রহমানের ছেলে আবুজার গিফারী(৩৫), আমির হামজার ছেলে রাসেল আলী(৩৫), হাঙ্গামি এলাকার আব্দুস সামাদের ছেলে আয়াতুল্লাহ খোমেনী(৩০)।
অপর চার জনের নাম পরিচয় জানা যায়নি।

সদর মডেল থানার ওসি মো. জিয়াউর রহমান পিপিএম জানান, শিবিরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গোপন বৈঠক করার সময় পৌর এলাকার শংকরবাটী ও আলিয়া মাদ্রাসা এলাকার একটি মেসে অভিযান পরিচালনা করে ১৪ জনকে আটক করা হয়। এ সময় ককটেল, গান পাউডার জিহাদি বই উদ্ধার করা হয়।
তাদের নামে সদর থানায় মামলা প্রক্রিয়াধীন, এছাড়াও শহরে অভিযান চলমান রয়েছে বলে জানান ওসি।

আরও পড়তে পারেন আজহারীর সব মাহফিল স্থগিত


শর্টলিংকঃ