চাঁপাই থেকে ছেড়ে যাওয়া বাসে ট্রেনের ধাক্কা, নিহত ৩


নিজস্ব প্রতিবেদক:

ফেনীতে একটি যাত্রীবাহী ট্রেন ও বাসের সংঘর্ষে তিন জন নিহত ও ১১ জন আহত হয়েছেন। আজ রোববার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার ফতেহপুর রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ফেনী রেলস্টেশন জিআরপি পুলিশের উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম।

জানা গেছে, নিহত তিন জনই বাসের যাত্রী ছিলেন। তবে, তাদের পরিচয় জানা যায়নি। আহত ১১ জনকে উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক।

আহত ১১ জন হলেন— রাজশাহীর মনিরুল (২০), কুমিল্লার চৌদ্দগ্রামের আবদুল কুদ্দুছ (২৫), নাটোরের ফারুক হোসেন (২০), বেলাল (৫৫), সজল (২২), আরিফুল ইসলাম (৩৫), আশিক (১৭), চাঁপাইনবাবগঞ্জের রুবেল (৩০), ফেনীর সোনাগাজীর দুলাল (৫০), কিশোরগঞ্জের আজাহারুল ইসলাম (২২) ও পাবনার রন্দু খান (২৪)।

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার ফতেহপুর রেলক্রসিং এলাকায় বিকট শব্দে স্থানীয়দের ঘুম ভাঙে। তৎক্ষণাৎ স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে গিয়ে উদ্ধারকাজ শুরু করে। পরে ফেনী সদর থানা পুলিশ ও রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

এসআই সাইফুল ইসলাম জানান, যাত্রীবাহী বাসটি চাঁপাইনবাবগঞ্জ থেকে চট্টগ্রাম যাচ্ছিল। অপরদিকে ‘ঢাকা মেইল’ ট্রেনটি ঢাকা থেকে চট্টগ্রাম যাচ্ছিল। সে সময় ফতেহপুর রেলগেট খোলা ছিল। বাস ও ট্রেন একই সময় পারাপার করতে যাওয়ায় এ দুর্ঘটনাটি ঘটে। ট্রেনের ধাক্কায় বাসটি ছিটকে সড়কের বাইরে পড়ে যায়। এতে দুর্ঘটনাস্থলে দুই জন এবং হাসপাতালে নেওয়ার পর একজন মারা যায়।

ময়নাতদন্তের জন্য নিহত তিন জনের মরদেহ ফেনী হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


শর্টলিংকঃ