ধর্ষণে ব্যর্থ হয়ে স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত


ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধিঃ
পাবনার চাটমোহরে হাত-পা বেঁধে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে এক স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত করে আহত করেছে অজ্ঞাত মুখোশধারী দুই যুবক। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে এ ঘটনা। পরে এলাকাবাসী তার চিৎকারে এগিয়ে এলে পালিয়ে মুখোশধারী অজ্ঞাত দুই যুবক। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানান, ওই স্কুল ছাত্রী দীর্ঘদিন ধরে নানার বাড়ি থেকে পড়াশোনা করে আসছিল। সে মহেলা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী। মঙ্গলবার বিকেলে নানা বাইরে কাজে যায় এবং নানী পার্শ্ববর্তী মাঠে ছাগল আনতে গিয়ে বাড়ি আসতে দেরি হওয়ায় ওই ছাত্রীকে বাড়িতে একা পেয়ে মুখোশধারী অজ্ঞাত দুই যুবক ঘরে প্রবেশ করে হাত-পা বেঁধে ধর্ষণ চেষ্টা চালায়।

পরে ওই স্কুল ছাত্রীর আর্তচিৎকারে এলাকাবাসীরা এগিয়ে এলে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে তার দুই হাত, বুক ও শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করে পালিয়ে মুখোশধারী দুই যুবক। পরে আহতাবস্থায় তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী উপজেলা ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ঘটনার ব্যাপারে জানতে চাইলে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ মো. নাসীর উদ্দিন জানান, ‘ভাঙ্গুড়া থানার ওসির মাধ্যমে বিষয়টি জেনেছি।


শর্টলিংকঃ