জমিতে সেচ দিতে রাজি না হওয়ায় হামলা, আহত ৫


ইউএনভি ডেস্ক নিউজ:

সংঘর্ষ আহতদের একজন।

রাজশাহীর চারঘাটে জমিতে শ্যালো মেশিনের পানি দেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মারামারির ঘটনায় উভয় পক্ষের পাঁচজন আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার জয়পুর এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে উভয় পক্ষই থানায় অভিযোগ করেছে।

স্থানীয়রা জানায়, জয়পুর গ্রামের কামারাপাড়া গ্রামের ইদ্রিশ আলীর ছেলে আওলাদ হোসেনের সঙ্গে জমিতে শ্যালো মেশিনের পানি দেয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষ একই গ্রামের হযরত আলীর ছেলে আহাদ আলীর মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এতে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আওলাদ হোসেনকে আঘাত করে আহাদ আলী। সংবাদ পেয়ে উভয় পক্ষের লোকজন লাঠিসোটা নিয়ে এগিয়ে আসলে সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে আওলাদ হোসেন পক্ষের ৪ জন এবং আহাদ আলী পক্ষের ১ জন আহত হন। আহতরা হলেন, আওলাদ হোসেন, মিজানুর রহমান, মঞ্জুর রহমান ও শরিফুল ইসলাম এবং অপর পক্ষের আহাদ আলী। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চারঘাট হাসপাতালে চিকিৎসাধিন আওলাদ হোসেন বলেন, আমার শ্যালো মেশিন থেকে জমিতে পানি চায় প্রতিপক্ষ আহাদ আলী। আমি আহাদের জমিতে পানি দিতে অপারগতা প্রকাশ করায় আহাদ আলী তার দলবল নিয়ে আমার উপর হামলা চালায়। এ সময় আমার ভাইয়েরা এগিয়ে আসলে তাদের উপর হামলা করে আহাদ আলীর লোকজন।

অপর দিকে আহাদ আলীর দাবি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আওলাদের ভাইয়েরা এসে আমাদের উপর হামলা করেছে।

এ বিষয়ে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, জমিতে পানি দেয়াকে কেন্দ্র করে মারামারির ঘটনায় উভয় পক্ষই পৃথক পৃথক দুটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


শর্টলিংকঃ